শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চিকিৎসক হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার
৩১ মার্চ, ২০২২ ১১:৪৪:৪৪
প্রিন্টঅ-অ+

রাজধানীর শেওড়াপাড়ায় ছুরিকাঘাতে দন্ত চিকিৎসক ডা. আহমেদ মাহী বুলবুল হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত মঙ্গলবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে মিরপুর গোয়েন্দা বিভাগের একটি দল। এ সময় তাদের কাছ থেকে দন্ত চিকিৎসক হত্যায় ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।


গতকাল বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপকমিশনার (ডিসি) ফারুক হোসেন।


ফারুক হোসেন বলেন, মিরপুরে দন্ত্যচিকিৎসক হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার এবং আলামত উদ্ধার করা হয়েছে। তবে, কখন ও কীভাবে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে তা বলেননি এ পুলিশ কর্মকর্তা।


বিকেল ৩টায় ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান ফারুক হোসেন।


রাজধানীর শেওড়াপাড়ার মেট্রোরেল স্টেশন এলাকায় গত রোববার ভোরে আহমেদ মাহী বুলবুলকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। পরে রোববার বিকেলে ছিনতাই ও হত্যা মামলা করেন চিকিৎসকের স্ত্রী শাম্মী সরকার। তবে, মিরপুর মডেল থানা পুলিশ সে সময় বলেছিল, ঘটনাস্থলের কোনো সিসি ক্যামেরার ফুটেজ পাওয়া যাচ্ছে না।

আরো পড়ুন