শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
চাঁপাইনবাবগঞ্জে নিজ পিতা কর্তৃক তরুনী কন্যা ধর্ষনের শিকার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
০৮ মে, ২০১৮ ১১:৪৬:৫০
প্রিন্টঅ-অ+


চাঁপাইনবাবগঞ্জে পিতা নামক এক নরপশুর হাতে নিজ তরুনী কন্যা ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষিতা পিতাকে ধর্ষিতার মা, মামাসহ এলাকাবাসী ধরে পুলিশের হাতে সোপর্দ করেছে বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভাধীন দেবীনগর গ্রামে। আর ধর্ষিতা পিতা হলো মৃত রুস্তম আলির ছেলে হায়দার আলি ওরফে মোয়াজ্জেম হোসেন(৪০)।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এস আই রনি কুমার দাস জানান. হায়দার আলি গত ৫/৬দিন আগে তার নিজ ১৪ বছরের কন্যাকে ধর্ষন করে ঘটনা কাউকে না বলার জন্য বিভিন্ন ধরনের হুমকী দিলে সে ভয়ে কাউকে বলেনি। গত রবিবার আবারো সে একই ঘটনা ঘটালে তার মামা আরিফকে বললে ঘটনাটি জানাজানি হয়। সোমবার সকালে ধর্ষিতার মা, মামা আরিফসহ এলাকাবাসী হায়দার আলি ওরফে মোয়াজ্জেম হোসেনকে ধরে পুলিশকে খবর দিলে তাকে ঘটনাস্থল থেকে আটক  করে থানায় আনা হয়।তরুনী কন্যাকে উদ্ধার করে পুলিশী হেফাজতে রাখা হয়েছে। আজ (মঙ্গলবার) মেডিকেল পরীক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে। তিনি আরো জানান হায়দার আলি ওরফে মোয়াজ্জেম হোসেন জন্মসূত্রে উপজেলার মনাকষা ইউনিয়নাধীন ঠুঠাপাড়া গ্রামের বাসিন্দা ছিল। বর্তমানে সে পরিবার নিয়ে শিবগঞ্জ দেবীনগর গ্রামে ১০বছর যাবত প্রথম স্ত্রীর পিত্রালয়ে বসবাস করছে।



আমার বার্তা/০৮ মে ২০১৮/জাকিয়া





 


আরো পড়ুন