শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
সাতক্ষীরায় ৫ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ি আটক
সাতক্ষীরা ব্যুরো চীফ প্রতিনিধি:
০৯ মে, ২০১৮ ১২:২২:০৭
প্রিন্টঅ-অ+


সাতক্ষীরার কলারোয়া ও দেবহাটা থানায় পৃথক দু'টি অভিযানে ৫ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়িকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার সকালে ৫ কেজি গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ীকে কলারোয়া থেকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। অন্যদিকে একইদিনে ভোররাতে দেবহাটার কুলিয়া এলাকায় অভিযান  চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল সহ ১ জন আটক করে পুলিশ।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুক্তা রায় চৌধুরী জানান,ভোর রাতে তাঁর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কলারোয়া উপজেলার দক্ষিণ কেঁড়াগাছি গ্রামের নজরুল ইসলামের বাড়ী থেকে ৫ কেজি গাজা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত গাঁজার বাজার মুল্যে প্রায় ১ লাখ টাকা। এ ঘটনায় কলারোয়া থানায় ৩ মাদক ব্যবসায়ীকে আসামী করে (৬(৫)১৮) নং একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে দেবহাটায় পুলিশের অভিযানে ৫০ বোতল ফেন্সিডিল সহ ১ জন আটক হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেনের নির্দেশনা মোতাবেক এসআই ইয়ামিন ও এসআই উজ্জ্বল কুমার দত্তের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স উপজেলার কুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে দক্ষিন কুলিয়া গ্রামের নুর ইসলাম সাহাজী ছেলে নাসির হোসেন (২৬) কে ভারতীয় ৫০ বোতল ফেন্সিডিল সহ আটক করেন। এসময় তার সাথে থাকা অপর ১ জন আসামী পালিয়ে যায়। এ ব্যাপারে এসআই উজ্জ্বল কুমার দত্ত বাদী হয়ে আটককৃত নাসির ও তার অপর ১ জন সহযোগীকে আসামী করে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ০২, তাং- ০৮-০৫-১৮ ইং। আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



   আমার বার্তা/০৯ মে ২০১৮/জাকিয়া



 


আরো পড়ুন