শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মন্টু গ্রেপ্তার
২২ জুলাই, ২০১৮ ১২:১০:১৪
প্রিন্টঅ-অ+


রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতরাত পৌনে ২টার দিকে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, গভীর রাতে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে মন্টুকে ধরে নিয়ে গেছে পুলিশ। নির্বাচনে দলীয় মেয়রপ্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছিলেন মন্টু।

মন্টুর পরিবার সূত্র জানায়, পুলিশ মন্টুকে বাসা থেকে তুলে নিয়ে গেছে। তবে তাঁকে কোথায় রাখা হয়েছে সে ব্যাপারে তারা কিছু জানেন না। এ ছাড়া পুলিশ মন্টুর লাইসেন্সকৃত অস্ত্রটিও নিয়ে গেছে বলে সূত্র জানায়।

এদিকে, রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে গ্রেপ্তার করা হয়েছে বলে স্বীকার করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম।

গত ১৭ জুলাই নগরীর সাগরপাড়া বটতলায় বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী পথসভায় পর পর তিনটি ককটেল বিস্ফোরিত হয়। এতে নগরীর বোয়ালিয়া মডেল থানায় বিস্ফোরক আইনে একটি মামলা হয়। ওই মামলায় মন্টুকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।



আমার বার্তা/২২ জুলাই ২০১৮/জহির

 


আরো পড়ুন