শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
নড়াইলে বিএনপি-ছাত্রদলের নেতাসহ গ্রেফতার ৫০
নড়াইল প্রতিনিধি :
০২ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:১৯:১০
প্রিন্টঅ-অ+


নড়াইলে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি ও ছাত্রদলের পাঁচ নেতাসহ ৫০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১২টা থেকে রোববার বেলা ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের কন্ট্রোল রুম সূত্র জানায়, জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানের সময় নাশকতার পরিকল্পনার অভিযোগে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা ওলিয়ার রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক রুবাইয়াৎ তুরশেদ শাহীল, নড়াইল পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, লোহাগড়া পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানাকে গ্রেফতার করা হয়। এছাড়া সদর উপজেলার আগদিয়া-বিছালী এলাকার জুয়ার আসর থেকে একসেট তাস, দেড় হাজার টাকাসহ ৬ জুয়াড়িকে আটক করে পুলিশ।

অভিযান চলাকালে ১২ পিস ইয়াবা, ১০০ গ্রাম গাজা ও আড়াই লিটার মদসহ ৬ মাদক ব্যবসায়ী, এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ জিআর, সিআর ও নিয়মিত মামলার মোট ৫০ জনকে গ্রেফতার করা হয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত থাকবে।



আমার বার্তা/০২ সেপ্টেম্বর ২০১৮/জহির


আরো পড়ুন