শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
খুলনায় হাত বোমাসহ বিএনপি-জামায়াতের ৬ নেতা-কর্মী গ্রেপ্তার
খুলনা প্রতিনিধি :
০৩ অক্টোবর, ২০১৮ ১১:১১:২০
প্রিন্টঅ-অ+


খুলনায় নাশকতা সৃষ্টির চেষ্টাকালে পুলিশ হাতে তৈরি বোমা, হাতুড়ি ও রডসহ বিএনপি-জামায়াতের ছয় নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে।

বুধবার ভোরে দিঘলিয়া উপজেলা সদর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- এরশাদ আলী খান (৩৩), নোয়াব আলী (৩৫), আসাদ শেখ (৩২), হাসিবুর রহমান (২২), রফিকুল ইসলাম (৪৫) ও আলমগীর হোসেন (৩৫)। এদের মধ্যে আলমগীর হোসেন জামায়াত ও বাকি পাঁচজন বিএনপির স্থানীয় নেতা-কর্মী।

পুলিশ জানায়, বুধবার ভোররাত ৩টার দিকে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা নাশকতা সৃষ্টির জন্য দিঘলিয়া উপজেলা নির্বাচন অফিসের সামনে জড়ো হয়। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেখানে উপস্থিত হলে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এক পর্যায়ে পুলিশ পাঁচ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চারটি হাত বোমা, দুটি রামদা ও হাতুড়িসহ ওই ছয়জনকে গ্রেপ্তার করে। বাকিরা পালিয়ে যায়।

দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মানস রঞ্জন দাস বলেন, ‘এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরকদ্রব্য আইনে ৬৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো অনেক ব্যক্তির নামে দিঘলিয়া থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।’



আমার বার্তা/০৩ অক্টোবর ২০১৮/জহির



 


আরো পড়ুন