শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
সিলেটে ২৪ ঘণ্টায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৬৮ নেতাকর্মী গ্রেফতার
সিলেট প্রতিনিধি :
২৪ অক্টোবর, ২০১৮ ১৪:৫৩:২০
প্রিন্টঅ-অ+


সিলেটে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের আগে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৬৮ নেতাকর্মীকে গ্রেফতার করেছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার জনানা, মঙ্গলবার ভোর থেকে বুধবার ভোর পর্যন্ত বিভিন্ন মামলায় এসব নেতাকর্মীকে আটক করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সোবাহানীঘাট এলাকার বাসা থেকে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক, ড্যাব নেতা ডা. শাহরিয়ার হোসেন চৌধুরীসহ ছয় জনকে আটক করে পুলিশ। তবে রাতেই শাহরিয়ার হোসেন চৌধুরী ও রেজাউল হাসান কয়েস লোদীকে ছেড়ে দেয় পুলিশ। এছাড়াও সিলেট নগরের বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করা হয়।

প্রসঙ্গত, বুধবার দুপুর ২টার দিকে ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দিতে মঙ্গলবার সন্ধ্যায় ও বুধবার সকালে সিলেট এসে পৌঁছেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সাবেক আওয়ামী লীগ নেতা সুলতান মোহাম্মদ মনসুর, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এম এ হক, খন্দকার আবদুল মোক্তাদির ও চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল, নাজিমউদ্দিন আলম।



আমার বার্তা/২৪ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন