শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
উত্তরখানে সাকিব হত্যা : মূল হোতাসহ আটক ৩
নিজস্ব প্রতিবেদক :
১৮ জুন, ২০১৯ ১০:২৮:৪৯
প্রিন্টঅ-অ+


রাজধানীর উত্তরখানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে চাঞ্চল্যকর সাকিব (২০) হত্যার ঘটনায় মূল হোতাসহ ৩ জনকে আটক করেছে পুলিশের এলিটফোর্স র‌্যাব।

সোমবার (১৭ জুন) রাতে উত্তরা থেকে ঘটনার মূল হোতা মো. শাহীন ওরফে ব্ল্যাক শাহীনসহ (২৪) তাদের আটক করে র‌্যাব-১ এর একটি দল। এ সময় হত্যার কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে র‌্যাব।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, শনিবার বিকেলে উত্তরখানের বাটুলিয়া নদীর পাড়ে ছিনতাইকারীদের হামলার শিকার হন সাকিব ও তার বন্ধু শিপন।

পরিবার জানায়, শনিবার ছুটির দিন থাকায় দুই বন্ধু নদীর পাড়ে ঘুরতে যায়। সেখানে তিন- চারজন ছিনতাইকারী তাদের পথ রোধ করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তারা বাধা দেয়। এ সময় ছিনতাইকারীরা সাকিবের বাম পাজরে ও পিঠে এবং শিপনের পিঠে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় দুইজনকে প্রথমে উত্তরার একটি হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাতে সাকিবকে মৃত ঘোষণা করেন। আহত শিপন ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে।



আমার বার্তা/১৮ জুন ২০১৯/জহির


আরো পড়ুন