শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
বিয়ের প্রলোভনে দেখিয়ে দুই দিন আটকে রেখে তরুনীকে গণধর্ষন
ইনজামুল হক আনন্দ, নোয়াখালী প্রতিনিধিঃ
২৮ জুন, ২০১৯ ১৮:১১:০১
প্রিন্টঅ-অ+

নোয়াখালীর সোনাইমুড়ীর বজরায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুনীকে দুই দিন আটকে রেখে গণধর্ষনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় নিজে বাদী হয়ে সোনাইমুড়ি থানায় মামলা দায়ের করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মামলার প্রধান আসামি রফিকুল ইসলাম জয়কে গ্রেফতার করে। উদ্ধার করা তরুনীকে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।


সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও মামলার তদন্ত কর্মকর্তা আবদুস সামাদ পিপিএম জানান, বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের এক তরুনীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত বুধবার কৌশলে বাড়ি থেকে ডেকে এনে সোনাইমুড়ী উপজেলার রসুলপুর গ্রামে জামাল মিয়ার নতুন বাড়ীর একটি ঘরে আটকে রেখে রফিকুল ইসলাম জয় ও তার দুই বন্ধু সাজ্জাদ হোসেন বাবু ও সাইফুল ইসলাম দুই দিন ধরে পালাক্রমে গণর্ধষণ করে।


বিষয়টি স্থাণীয় এলাকাবাসী পুলিশকে অবহিত করলে বৃহম্পতিবার রাত সাড়ে ১১ টার সময় অভিযান চালিয়ে নির্যাতনের শিকার তরুনীকে উদ্ধার করে এবং ঘটনার মুল অভিযুুক্ত রফিকুল ইসলাম জয়কে আটক করে।


 


আমার বার্তা / ২৮ জুন ২০১৯ / মোস্তাক রয়েল


 

আরো পড়ুন