শিরোনাম :

  • আজ আন্তর্জাতিক আদিবাসী দিবস আজ ঢাকার তাপমাত্রা বাড়তে পারে অন্ধ্রপ্রদেশে কোভিড সেন্টারে অগ্নিকান্ডে নিহত ৭ ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা লাখ ছাড়াল
ছাদ থেকে ফেলে কলেজছাত্রকে হত্যার অভিযোগ
হাফিজুর রহমান :
০৭ জুলাই, ২০২০ ১১:২৫:২০
প্রিন্টঅ-অ+


বরগুনা জেলার এক ছাত্রকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কাওকে আটক করেনি পুলিশ। সোমবার (২০ জুন) রাত সাড়ে ৮টা ৩০ মিনিট এর  দিকে বাড্ডা থানাধীন উওর বাড্ডাস্থ রসুলবাগ ,বাসা নং -৪১০ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোঃ খাইরুল (২০) বরগুনা জেলার  উওরা একটি কলেজের শিক্ষার্থী ও তালতলি এলাকার  মোঃ আব্দুস কুদ্দুস সিকদাররে ছেলে।

স্বজনরা জানায়, বিকেলে  ঘুরতে বের হয় মোঃ খাইরুল । মোঃ নাদিম আহম্মেদ এর বড় মেয়ে নাজনিন আহম্মেদ নিথী সহ আরো কয়েক জন মিলে  মোঃ খাইরুল কে মারধোর করিয়া তাহদের বাসার ছাদ হতে পাশের বাড়ীর টিনের চালে ফেরে দিলে টিরে উপরে বিদ্যুৎ এর তারের সাথে স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়।এই অবস্থায় ঘটনাস্থল হতে স্থানীয় লোকজন চিকিৎসার জন্য ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এ ইউনিট ৫  আইসিইউতে চিকিৎসার জন্য ভর্তি করা হয় ।   কিন্তু কয়েক দিন চিকিৎসা চলার পর গত ২৪ জুন ২০২০ চিকিৎসা অবস্থায় তাহার  মৃত হয়।

মোঃ আব্দুল কুদ্দুস সিকদার বলে, ‘আমার ছেলে  নাদিম আহম্মেদ ও তার মেয়ে নিতী  সাথে ৫বছর  প্রেমের সম্পক ছিল বলে তারা আমার ছেলেকে মেরে ফেলেছে । এটাই কি তার অপরাদ ।নিতী বাবা সহ  কয়েক জন  মিলে মোঃ খাইরুল কে মারধোর করিয়া তাহদের বাসার ছাদ ফেলে দেয়। আমি এই ঘটনায় যারা জড়িত, তাদের সুষ্ঠু বিচার চাই।’

রাজধানীর উত্তর বাড্ডায়  বাসার ছাদ তেকে ফেলে ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মোঃ খাইরুল  (২০) নিহতের ঘটনায় অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১ জুলাই) দুপুরে বাড্ডা থানায় মামলাটি দায়ের করেন নিহতের বাবা মোঃ আব্দুল কুদ্দুস সিকদার ।

বাড্ডা থানার ওসি মো. পারভেজ ইসলাম  দৈনিক আমার বার্তাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, (১জুলাই ) বুধবার দুপুরে নিহত বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা (নম্বর-৪) ধারা ৩০২/৩৪  দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করা হয়েছে। তবে এখন পর্যবন্ত কাউকে গ্রেফতার করা হয়নি বলেও জানান তিনি।

পরিবারের অভিযোগ, মোঃ খাইরুলকে বাসার ছাদে ডেকে নিয়ে হত্যা করার জন্য নিচে ফেলে দেয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।



আমার বার্তা/০৭ জুলাই ২০২০/জহির

 


আরো পড়ুন