শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মন্ত্রীর ছিনতাই হওয়া ফোন চার হাত ঘুরে হাতিরপুলে বিক্রি
০৬ জুলাই, ২০২১ ১৩:১৩:২৬
প্রিন্টঅ-অ+

বেশ কিছুদিন আগে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার না হলেও চমকপ্রদ তথ্য পেয়েছে পুলিশ। ছিনতাই হওয়া মোবাইল ফোনটি চার হাত ঘুরে ৩০ হাজার টাকায় বিক্রি হয়েছে। ইতোমধ্যে ছিনতাইকারী সন্দেহে ৪ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


রাজধানীর বিজয় সরণি থেকে যিনি ফোনটি ছিনতাই করেছিলেন তাকে শনাক্ত করে গ্রেপ্তারের কথাও জানিয়েছে পুলিশ। ছিনতাইকারী ফোনটি বিক্রি করেছিলেন একজনের কাছে। এরপর হাতিরপুলের একটি দোকান থেকে আরও দুইবার হাত বদল হয়। এরপর সেখান থেকে একজন ‘আইফোন-এক্স’ মডেলের ফোনটি কিনেছেন ৩০ হাজার টাকায়।


কাফরুল থানার উপ-পরিদর্শক ফরিদুল আলম জানান, ছিনতাইয়ের ঘটনায় আমরা বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছি। ফোনটি কিভাবে কার কাছে আছে তা জানতে পেরেছি। আমরা আশা করছি ফোনটি উদ্ধার করতে পারবো।


মিরপুর বিভাগের উপ-কমিশনার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, মন্ত্রীর ফোনটি সর্বশেষ ৩০ হাজার টাকায় হাতিরপুলের একটি দোকান থেকে বিক্রি হয়েছে। তবে যার কাছে বিক্রি হয়েছে, তার ব্যাপারে বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে না। ওই দোকানির কাছে সেই ব্যক্তির কোনো তথ্য নেই। যিনি সর্বশেষ ফোনটি কিনেছেন, তিনি তো চোর নন। সম্ভবত ভয়ে ফোনটি বন্ধ করে রেখেছেন তিনি।


গত ৩০ মে সন্ধ্যায় বিজয় সরণি এলাকা থেকে মন্ত্রীর ফোনটি ছিনতাই হয়। এরপর এই ঘটনায় ঢাকা মহানগর পুলিশের(ডিএমপি) কাফরুল থানায় মামলা করা হয়।


আমার বার্তা/ এইচ এইচ এন

আরো পড়ুন