শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
এবার ফাঁসলেন পরীমনি
বশির হোসেন খান
০৪ আগস্ট, ২০২১ ২২:২৭:৩৬
প্রিন্টঅ-অ+


নানাকাণ্ডে আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার বাসা থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মদ, ইয়াবা, নতুন মাদক এলএসডি ও আইস। পাওয়া গেছে স্বর্ণের বারও। গতকাল বুধবার বিকাল ৫টায় তার বাসায় প্রবেশ করেন র‌্যাব সদস্যরা। তিন ঘণ্টা অভিযান শেষে রাত ৮টায় পরীমনিকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

র‌্যাবের পক্ষ থেকে নির্দিষ্টভাবে কিছু বলা না হলেও জানা গেছে, নায়িকা পরীমনি ও তার সহযোগী কয়েকজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও বø্যাকমেইলের অভিযোগ রয়েছে। এমন অভিযোগের ভিত্তিতেই র‌্যাব ও পুলিশের সদস্যরা এ অভিযান চালান।

সূত্রমতে, গতকাল বিকাল ৪টার দিকে র‌্যাবের একটি দল পরীমনির বনানীর বাসায় অভিযানে যায়। র‌্যাবের অভিযান টের পেয়ে দরজা না খুলে ফেসবুক লাইভে আসেন এই অভিনেত্রী। তিনি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন। তার বাড়ির মেইনগেট ভেঙে ভেতরে প্রবেশ করেছে। পুলিশ পরিচয়ে তারা হামলা চালাচ্ছে। তবে কোন থানা থেকে আসছে তারা তা বলছে না। তবে সরেজমিন ঘটনাস্থলে গিয়ে পরীমনির বাসায় ভাঙচুরের কোনো আলামত পাওয়া যায়নি। এক ঘণ্টা পর লাইভে থাকা অবস্থায় ৫টার দিকে দরজা খোলেন পরীমনি।

চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযানের পর রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান পরিচালনা করেছে র‌্যাব। গতকাল রাত ৮টার দিকে র‌্যাবের একটি দল বনানীর জি বøকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপপরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

বাসা যেন ছোটখাটো পানশালা : পরীমনির বাসাকে বাসা মনে হচ্ছিল না। যেন ছোটখাটো পানশালা। থরে থরে সাজানো মদ। ফ্রিজও ভর্তি ছিল মদে। ইয়াবা-সোনার বারও পাওয়া গেল। মাদকদ্রব্যের মধ্যে মদ ছাড়াও আলোচিত এলএসডি এবং আইস রয়েছে। বনানীতে পরীমনির বাসায় র‌্যাবের অভিযান চলাকালে দেখা দৃশ্যের এমনই বর্ণনা দিচ্ছিলেন সেখানে থাকা একজন।

অভিযানে অংশ নেয়া এক র‌্যাব কর্মকর্তা জানান, অভিযানে প্রথমদিকে পরীমনি র‌্যাবকে সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের ক্যাবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়েছে। পরে তার ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে।

অভিযানে অংশ নেয়া একজন জানান, পরীমনির বাসায় এমন কোনো জায়গা নেই যেখানে মদ নেই। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

মামলা করবেন নাসির মাহমুদ : মিথ্যা অপবাদ, সম্মানহানি, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু বিষয়ে নায়িকা পরীমনির বিরুদ্ধে মামলা করবেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। যেকোনো সময় তিনি বিমানবন্দর থানায় মামলা করবেন বলে গতকাল সন্ধ্যায় ব্যবসায়ী নাসির উদ্দিন জানিয়েছেন। তিনি বলেন, আমি মামলা করার জন্য প্রস্তুত। আজ করবো কিনা বা কখন করবো, কীভাবে করবো এ ব্যাপারে আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে মামলা করবো। আমার সম্পর্কে যে ধরনের অভিযোগ করেছেন, সবই মিথ্যা, পারিবারিকভাবে আমাকে হয়রানি করা হয়েছে। আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই মিশে গেছে এ ধরনের মিথ্যা ও বানোয়াট অভিযোগের কারণে। একাধিক মামলাও হতে পারে বলে জানান ব্যবসায়ী নাসির উদ্দিন।

উল্লেখ্য, পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছু দিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেপ্তারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়েছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেপ্তার হয়েছেন। তাদের বাসায় বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে।


আরো পড়ুন