শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পাবজির পয়েন্ট চুরি করায় বন্ধুকে খুন
২৪ আগস্ট, ২০২১ ১৫:৪৮:৩২
প্রিন্টঅ-অ+


পাবজি খেলাকে কেন্দ্র করে নবম শ্রেণীর ছাত্র গোলাম রসুলের হত্যাকারী সন্দেহে তার বন্ধু সজীবকে গ্রেপ্তার করেছে সিআইডি। মঙ্গলবার (২৪ আগস্ট) রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা জানান বিশেষ পুলিশ সুপার মুক্তাধর।

তিনি বলেন, গত ২৭ জুলাই মাগুরায় হত্যার ঘটনা ঘটে। ঘটনার পর এ বিষয়ে মাগুরা থানায় হত্যা মামলা দায়ের করে গোলাম রসুলের পরিবার। এরপর থেকেই মামলার এজাহারভূক্ত আসামি সজীব আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে তাকে নরসিংদী থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপনে পাসওয়ার্ড নিয়ে গেমে বিজয়ীর কয়েন চুরির ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে। সজীব ও গোলাম রসুল পাবজী গেম খেলায় লিপ্ত ছিল। খেলায় বিজয়ী তাদের বন্ধু রিয়াজের একাউন্টে টাকা ও পয়েন্ট জমতে থাকে। তার একাউন্ট হ্যাক করে জমা থাকা সেই পয়েন্ট নিয়ে নেয় গোলাম রসুল।

পুলিশ সুপার মুক্তাধর জানায়, পাসওয়ার্ড ফিরিয়ে দিতে রাস্তায় ডেকে এনে গোলাম রসুলকে ছুরিকাঘাতে হত্যা করে সজীব।

সম্প্রতি ইন্টারনেটভিত্তিক গেম পাবজি ও ফ্রি ফায়ার আগামী তিন মাসের জন্য বন্ধের আদেশ দিয়েছেন আদালত।

গেল বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা ও বিচারপতি মো. মজিবুর রহমান মিয়ার হাইকোর্ট বেঞ্চ লিখিত আদেশ প্রকাশ করেছেন। এর আগে গত ১৬ আগস্ট হাইকোর্ট পাবজি, ফ্রি ফায়ারসহ ক্ষতিকর সকল গেম অবিলম্বে বন্ধের নির্দেশ দেন। একই সঙ্গে অনলাইন প্লাটফর্মে লাইকি, টিকটক, বিগো লাইভসহ ক্ষতিকর অ্যাপ এবং পাবজি, ফ্রি ফায়ারসহ ক্ষতিকর গেম বন্ধে বিবাদীদের নিষ্ক্রিয়তা কেন বেআইনি ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন আদালত।

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন