শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘সিরিয়াল রেপিস্ট’ সাগর গ্রেপ্তার
২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৩৯:০৪
প্রিন্টঅ-অ+

এক ‘সিরিয়াল রেপিস্টকে’ গ্রেপ্তারের কথা বলছে র‌্যাব। অভিযোগ পাওয়া গেছে, সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে তরুণীকে ধর্ষণের পর হত্যা করে ওই যুবক। তার নাম সাগর। আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য জানায় এলিট বাহিনী র‌্যাব। আজ বিকেল সাড়ে ৪ টায় র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে।


এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবির সোয়েব।


র‌্যাব বলছে, তথ্য-প্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা নজরদারির ভিত্তিতে গতকার শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে রাজধানীর সায়দাবাদ এলাকা থেকে র‍্যাব-১০ এর একটি টিম তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার সাগর একজন সিরিয়াল রেপিস্ট (ধর্ষক)। তার বিরুদ্ধে এর আগেও ধর্ষণের অভিযোগ ছিল।


উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর কক্সবাজারে কলাতলী এলাকার ‘আমারী রিসোর্ট’ নামে আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পরিচয় দিয়ে হোটেলের কক্ষ ভাড়া নেওয়া তরুণ পলাতক। উদ্ধারের পর পূর্নাঙ্গ পরিচয়ের স্বার্থে ময়নাতদন্ত করে মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের হিমঘরে রাখা হয়।


পুলিশ ও হোটেল কর্তৃপক্ষ জানায়, ১৮ সেপ্টেম্বর সকালে সাগর হোটেলের ১০৮ নম্বর কক্ষ ভাড়া নেন। দুই দিন পর ২০ সেপ্টেম্বর রাতে ওই তরুণীকে স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে তোলেন তিনি। এরপর সাগর ১০৮ নম্বর কক্ষ ছেড়ে একই হোটেলের ৪০৮ নম্বর কক্ষে যান। ওই কক্ষেই তারা দু’জন অবস্থান করেন।


হোটেলের ব্যবস্থাপক মনজুর আলম বলেন, কক্ষের বাতি জ্বলতে না দেখে হোটেলের কর্মচারীদের সন্দেহ হয়। ডাকাডাকি করেও সাড়াশব্দ পাওয়া যায়নি। তখন দরজা খুলে দেখা যায়, কক্ষের ভেতরে রক্তাক্ত অবস্থায় ওই তরুণীর মরদেহ পড়ে আছে। ওই তরুণীর স্বামী পরিচয় দেওয়া সাগর পেছনের জানালা দিয়ে পালিয়ে যায়।


কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, সাগরসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা হয়েছে। কক্সবাজার টুরিস্ট পুলিশ মামলাটির তদন্ত করছে।


সূত্র: আরটিভি 


আমার বার্তা/ এইচ এইচ এন

আরো পড়ুন