শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ছিনতাইকারীদের মারধর ও লুটপাটের শিকার সাংবাদিক ফরিদ
নগর প্রতিবেদক, লালবাগ:
০৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:১৮:০৬
প্রিন্টঅ-অ+

বাড়ি ফেরার পথে ঢাকার সাভারে ছিনতাইকারীর মারধরে ও লুটপাটের শিকার হয়েছেন দৈনিক যুগান্তরের ক্রাইম রিপোর্টার ইকবাল হাসান ফরিদ।


শুক্রবার (০২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারের পাকিজা এলাকায় সাবেক সাংসদ দেওয়ান সালাহউদ্দিন বাবুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এসময় তাকে এলোপাতাড়ি মারধর করে তার কাছে থাকা দুটি মোবাইল ফোন, একটি পাওয়ার ব্যাংক, হেডফোন, মানিব্যগ ও নগদ ২৫০০ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্র। 


ছিনতাই শিকার ইকবাল হাসান ফরিদ জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার দিবাগত রাতে অফিস থেকে সাভারের উদ্দেশ্যে রওনা হই। রাত একটার দিকে ছাপড়া মসজিদ রোড দিয়ে পায়ে হেটে যাচ্ছিলাম। সাবেক সংসদ সদস্য দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবুর বাড়ির সামনে পৌছালে অজ্ঞাত দুই ছিনতাইকারী আমার গতিরোধ করে  আমার সামনে ও পিছন থেকে আমাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এলোপাথারি মারধর করা শুরু করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা আমার সাথে থাকা যাবতীয় মালামাল নিয়ে দ্রুত ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। 


এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত)  কামাল হোসেন দৈনিক আমার বার্তা-কে বলেন, আমাদের অভিযান চলছে, সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষনের মাধ্যমে দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা করছি। আশাকরি অতিদ্রুত অজ্ঞাত অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ।


ছিনতাই ও সাংবাদিককে মারধরের ঘটনায় নিন্দা জানিয়েছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) ও সিলেট বিভাগ সাংবাদিক সমিতি। গভীর উদ্বেগ প্রকাশ করে যথাযথ ব্যবস্থা নিতে পুলিশের প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনগুলোর নেতারা। ৯৯৯ এ কল দিলে  সাংবাদিক ফরিদ-কে উদ্ধার করে পুলিশ। এর মধ্যে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় শনিবার দুপুরে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি সাভার মডেল থানা পুলিশ।

আরো পড়ুন