শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
জবি ছাত্রলীগের আনন্দ মিছিল
নিজস্ব প্রতিবেদক :
১৪ মে, ২০১৯ ১৮:০০:০১
প্রিন্টঅ-অ+


ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। ১৪ মে দুপুরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বর থেকে শহীদ মিনার, বিজ্ঞান অনুষদ ভবন হয়ে কলা অনুষদ ভবনের কাঠাল তলা হয়ে বিশ্ববিদ্যালয়ের মূল গেট পর্যন্ত প্রদক্ষিণ করে।

মিছিলে নেতৃত্ব দেন জবি শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদক গোলাম রাব্বানীর অনুসারী ইব্রাহীম ফরাজী। এ সময় তার সঙ্গে থাকা সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও আক্তারুজ্জান আক্তার ছাড়াও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা মিছিলে অংশ নেন ও ঘোষিত কমিটিকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা বলেন, ‘এই ছাত্রলীগ শেখ হাসিনার নিজের ছাত্রলীগ। তাই নেত্রী যাদের কেন্দ্রীয় কমিটিতে স্থান দিয়েছেন তারাই চূড়ান্ত। এর বিপরীতে কোনো কথা হতে পারে না। শোভন-রাব্বানী পরিষদ দীর্ঘদিন পর তাদের কমিটি পূর্ণাঙ্গ করায় তাদেরও শুভেচ্ছা জানান মিছিলকারীরা।

অপরদিকে ছাত্রলীগের সভাপতি রেজাউনুল হক চৌধুরী শোভনের কর্মী আশিকুর রহমান আশিকের নেতৃত্বে ছাত্রলীগের আরেকটি গ্রুপ বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে বাহাদুর শাহ পার্ক প্রদক্ষিণ করে সদরঘাটগামী রাস্তা হয়ে পাটুয়াটলী রোডে আনন্দ মিছিলের পাশাপাশি বিদ্রোহের উদ্দেশ্য করে নানা স্লোগান দিতে থাকে।

এ সময় তারা শোভন-রাব্বানী পরিষদের বিদ্রোহীদের কালো হাত, ভেঙ্গে দাও, গুড়িয়ে দাও স্লোগান দিতে থাকে।

উল্লেখ্য, সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনক্রমে সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগ।



আমার বার্তা/১৪ মে ২০১৯/জহির


আরো পড়ুন