শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
সরকার কারিগরি শিক্ষার ওপর জোর দিচ্ছে : শিক্ষামন্ত্রী
চাঁদপুর প্রতিনিধি :
০৬ জুলাই, ২০১৯ ১৬:৪৪:৫৭
প্রিন্টঅ-অ+


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সরকার কারিগরি শিক্ষার ওপর জোর দিচ্ছে। কোনো শিক্ষার্থী যে পর্যায়ে গিয়েই শিক্ষা বন্ধ করতে বাধ্য হন কিংবা সিদ্ধান্ত নেন যে তিনি আর উচ্চশিক্ষা নেবেন না, তারও যেন কর্মসংস্থানের সুযোগ থাকে শিক্ষা পদ্ধতিতে সে ব্যবস্থা নেয়া হচ্ছে।

শনিবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষার্থীরা ভাষা, গণিত, বিজ্ঞান ও আইসিটি বিষয়ে যেমনি দক্ষতা অর্জন করবে তেমনি মানবিকতা দেশপ্রেম মূলবোধও শিখবে।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে নিজ তহবিল থেকে গরিব-অসহায়দের মধ্যে চেক বিতরণ করেন।



আমার বার্তা/০৬ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন