শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
ঢাকা কলেজে দুদুর কুশপুত্তলিকা দাহ
নিজস্ব প্রতিবেদক :
১৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩৪:৪০
প্রিন্টঅ-অ+


বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করেছে ঢাকা কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার দুপুর ১টায় ঢাকা কলেজের শহীদ মিনারের সামনে তার কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা অবিলম্বে শামসুজ্জামান দুদুকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন মাহি বলেন, প্রকাশ্যে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন শামসুজ্জামান দুদু। অবিলম্বে দুদুকে আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করা হোক। তা না হলে ঢাকা কলেজ ছাত্রলীগ রাজপথে উচিত জবাব দেবে।

এ সময় ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শেখ রাসেল, ইমরুল হাসান লেলিন, বাপ্পি হালদার, ফুয়াদ হাসানসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুর সাড়ে ১২টায় বিক্ষোভ মিছিল বের করে ঢাকা কলেজ ছাত্রলীগ। মিছিলটি ঢাকা কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে সাইন্সল্যাব মোড় হয়ে পুনরায় ক্যাম্পাসে এসে শেষ হয়।



আমার বার্তা/১৯ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন