শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
চেয়ারে ছাত্রলীগ তাই মেঝেতে বসলো ছাত্রদল
নিজস্ব প্রতিবেদক :
০৩ অক্টোবর, ২০১৯ ১৩:০২:০৫
প্রিন্টঅ-অ+


কমিটি হওয়ার পর থেকে গত কয়েকদিনের মতো আজও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে এসেছিলেন ছাত্রদলের নেতাকর্মীরা। কিন্তু সেখানে বসার জন্য চেয়ার না পেয়ে মেঝেতেই বসে পড়েন তারা।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে মধুর ক্যান্টিনে প্রবেশ করে ছাত্রদল নেতাকর্মীরা। এর আগেই গতকালের মতোই ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যান্টিনের চেয়ার-টেবিল দখল করে নেয়। পরে ছাত্রদলের নেতারা তাদের নেতাকর্মী নিয়ে মেঝেতেই বসে পড়েন।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল অভিযোগ করে বলেন, কিছুদিন আগে আমাদের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগ হামলা করেছে। গতকাল আমরা মধুর ক্যান্টিনে এসেছিলাম, দুটি টেবিল ছাড়া আর কোনো চেয়ার-টেবিল আমরা পাইনি। আজও ছাত্রলীগ সব চেয়ার-টেবিল দখল করে রেখেছে। কিন্তু আমাদের অধিকারের জন্য আমরা মাটিতে বসে পড়েছি।

সরেজমিনে মধুর ক্যান্টিনে গিয়ে দেখা যায়, ছাত্রদলের ৫০-৬০ জন নেতাকর্মী মধুর ক্যান্টিনের ফ্লোরে বসে পড়েছেন। আর ছাত্রলীগের নেতাকর্মীরা সবাই চেয়ার দখল করে রেখেছেন।

এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন।



আমার বার্তা/০৩ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন