শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষার নতুন তারিখ
১৯ জুলাই, ২০২১ ১৭:২১:১৩
প্রিন্টঅ-অ+


৪২তম বিসিএস (বিশেষ)-এর স্থগিত হওয়া মৌখিক পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। সরকারি চিকিৎসক নিয়োগে আগামী ১০ আগস্ট থেকে পর্যায়ক্রমে ওই মৌখিক পরীক্ষা আবারও শুরু হবে।

সোমবার (১৯ জুলাই) বাংলাদেশ সরকারি কর্মকমিশন (বিপিএসসি)-এর পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) নূর আহ্‌মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষা-২০২০ এর এমসিকিউ টাইপ লিখিত পরীক্ষায় বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জন পদের জন্য সাময়িকভাবে (Provisionally) উত্তীর্ণ রেজিস্ট্রেশন নম্বরধারী স্থগিত হওয়া মৌখিক পরীক্ষা নির্ধারিত তারিখ ও সময়সূচি অনুযায়ী রাজধানীর শেরে বাংলা নগরের আগারগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, মৌখিক পরীক্ষার প্রার্থীদের জন্য কমিশন হতে ডাকযোগে কোনো সাক্ষাৎকারপত্র প্রেরণ করা হবে না। কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) কর্তৃক স্বাক্ষরিত ৪২তম বিসিএস (বিশেষ) পরীক্ষা-২০২০ এর সাক্ষাৎকারপত্রটি কমিশনের www.bpsc.gov.bd ওয়েবসাইটে আপলোড করা থাকবে। কমিশন কর্তৃক মৌখিক পরীক্ষাসূচি ঘোষণার পর ৪২তম বিসিএস. (বিশেষ) পরীক্ষা-২০২০ এর সাক্ষাৎকারপত্রটি কমিশনের ওয়েবসাইট হতে প্রার্থী ডাউনলোড করে সংগ্রহ করবেন।

কোনো প্রার্থী নির্ধারিত তারিখ ও সময়ে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থিত হতে ব্যর্থ হলে উক্ত প্রার্থীর মৌখিক পরীক্ষা আর গ্রহণ করা হবে না এবং তার প্রার্থিতা বাতিল হবে।


আরো পড়ুন