শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
মালয়েশিয়া ছাত্রলীগের সভাপতি শাহীনুল, সম্পাদক বদরুল
০৩ মে, ২০১৮ ১১:৪৪:৪৮
প্রিন্টঅ-অ+


মো. শাহীনুল ইসলাম পাটোয়ারিকে সভাপতি এবং বদরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ছাত্রলীগের মালয়েশিয়া শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন গত ২৯ এপ্রিল এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি কবিরুজ্জামান জীবন, তারেকুল আলম চৌধুরী, রিপন মিয়া, লায়েক আহমেদ, যুগ্ন-সাধারণ সম্পাদক এম রায়হান কবির, আরমান হোসেন, জহির রায়হান, রিয়াজ উদ্দিন ফাহাদী ও সাংগঠনিক সম্পাদক কাজী তৌহিদ নিজাম, আরাফাত হোসেন আলিম, মৌদুদ মোল্লা, আবুল কাশেম শাহীন, মো. জুয়েল, সজিবুল ইসলাম সুমন, কাজী মো. ফয়সাল, খন্দকার কামরুল হাসান সুজয়।

এদিকে নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি সংগঠন। এক বিবৃতিতে মালয়েশিয়া আওয়ামী যুবলীগ যুগ্ন আহবায়ক মনসুর আল বাসার সোহেল বলেন, মালয়েশিয়া আওয়ামী যুবলীগ ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে মালয়েশিয়া ছাত্রলীগের নতুন কমিটির সকলকে অভিনন্দন। আশা করি সবাইকে নিয়ে শিক্ষা শান্তি ও প্রগতির প্রত্যয়ে আগামী পথচলা সুন্দর ও সফল হবে। এবং ধন্যবাদ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদকে অন্তত অন্তিম সময়ে হলেও মালয়েশিয়া ছাত্রলীগের প্রতিক্ষার সমাপ্তি ঘটানোর জন্য।



আমার বার্তা/০৩মে ২০১৮/জাকিয়া


আরো পড়ুন