শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
মালয়েশিয়ায় ওপাড় ও এপাড় বাঙ্গালীদের কালচারাল ডাঁন্স এন্ড মিউজিক
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া:
১৯ জুন, ২০১৯ ১৩:৪০:২৭
প্রিন্টঅ-অ+

 মালয়েশিয়াস্থ কলিকাতা অধিবাসীর উদ্যেগে প্রতিবছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্ডিয়ান ডাঁন্স এন্ড মিউজিক।


আগামী ২৩ জুন রবিবার ২০১৯ ইং কুয়ালালামপুরের কেএল সেন্ট্রালের ব্রিফ ফিল্ড এর শান্তানান্দ টেম্পল অফ আর্টস অডিটোরিয়াম এই প্রোগ্রাম অনুষ্ঠিত হবে।


অনুষ্ঠানটি বিকাল ৫টা৩০ মিনিট থেকে ৮টা ৩০ মিনিট পর্যন্ত চলবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন, মালয়েশিয়াস্থ ইন্ডিয়ান হাইকমিশনার শ্রী মৃদুল কুমার। আরো উপস্থিত থাকবেন কলিকাতা বাংলার জনপ্রিয় চিত্র পরিচালক দেবাশীষ সেন শর্মা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।


অনুষ্ঠানের ইভেন্ট ম্যানেজার সুচিতা সেন গুপ্ত এই প্রতিবেদক কে জানান, আমরা মালেশিয়াস্থ কলিকাতা বাঙ্গালিরা প্রতি বছরেই এই অনুষ্ঠানটি করে থাকি। এই বছর আগের তুলনায় মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের আমরা অনুষ্ঠানে যোগ করেছি। এই অনুষ্ঠানের মার্ধমে মালয়েশিয়া বাংলা কৃষ্টিকালচার যেমন তুলে ধরতে পারবো তেমনি বাংলাদেশী এবং বাঙালির মর্ধে একটা সেতু বন্ধন তৈরী হবে। তাই আমরা এই অনুষ্ঠানের মার্ধমে একটা সোহার্দ্য পুন্য সম্পর্ক তৈরী করতে চাই।


অনুষ্ঠানটি আয়োজন করেন মালয়েশিয়া স্বনাধন্য বিদ্যাপীঠ মানিপাল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।


যোগাযোগ -তিথি চক্রবর্তী -+০১৯২৫৮৩৪৯৬ রেশমি রায় -+০১০৫১৫৭১৫২


আমার বার্তা /১৯ জুন ২০১৯ / মোস্তাক রয়েল

আরো পড়ুন