শিরোনাম :

  • পুরান ঢাকায় অবাধে চলছে নিষিদ্ধ পলিথিন উৎপাদন কারণ ছাড়াই বেড়েছে ভোজ্যতেলের দাম ৭৫ হাজার ৫৯০ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেনক্যারিবীয় দলে ফিরলেন নারিন-পোলার্ড আসিফের বিরুদ্ধে প্রতারণার মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১১ সেপ্টেম্বর
খালেদা জিয়ার মুক্তির দাবিতে মালয়েশিয়ায় সেচ্ছাসেবক দলের সমাবেশ
কায়সার হামিদ হান্নান ,মালয়েশিয়া
০১ জুলাই, ২০১৯ ১৯:১৮:৫৪
প্রিন্টঅ-অ+

কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মামলা প্রত্যাহার এবং রাজবন্দী সকল নেতা-কর্মীদের মুক্তির দাবিতে মালয়েশিয়ায় সমাবেশ হয়েছে। রবিবার বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার উদ্যোগে কুয়ালালামপুরে হোটেল মেট্রোতে এ সমাবেশের আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম বশির আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু।


বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ সভাপতি মাহবুব আলম শাহ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো.দুলাল হোসেন, মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান।


এ সময় সমাবেশে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন লিটন, সহ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশির, প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুন বিন আব্দুল মান্নান, সদস্য টিপু সুলতান, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আবু কাউছার, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হেলাল শিকদার, সেরদাং যুবদলের সাবেক সভাপতি মো. নাজমুল হাসান, মালয়েশিয়া পেশাজীবী দলের সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের নেতা শেখ জালাল, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক আনিসুর রহমান, সহ দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন, কুয়ালালামপুর মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান, স্বেচ্ছাসেবক দলের নেতা রিপন চৌধুরী প্রমুখ ।


প্রধান অতিথির বক্তবে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু বলেন আইয়ুব খানের আমলে শেখ মুজিব তার চর হিসেবে কাজ করেছেন, তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের সময় শহীদ জিয়া কোন অখ্যাত মেজর ছিলেন না, তিনি ছিলেন ভারত পাকিস্তান যুদ্ধের রণাঙ্গনের যোদ্ধা, সে সময় থেকে তার খ্যাতি সমাদৃত এবং ৭১ সালে তার ঘোষণার মধ্য দিয়ে দিশেহারা জাতি দিশা ফিরে পায়, তিনি আরো বলেন আন্দোলন সংগ্রমের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আবার প্রধানমন্ত্রী করা হবে ও দেশ নায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনা হবে। এই অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলন করা এখন সবার ঈমানী দায়িত্ব, এ সরকারের পতন ঘটিয়ে দেশকে দুঃশাসন মুক্ত করে, দুর্নীতি দমন করা হবে


সমাবেশে আরো উপস্থিত ছিলেন বুকিত বিন্তাং বিএনপির সাধারণ সম্পাদক সেলিম হোসেন, মালয়েশিয়া যুবদলের সহ সভাপতি শাহজাহান হাওলাদার, মঞ্জ খা, স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি কাজী সোহেল মাহমুদ, কুয়ালালামপুর মহানগর যুবদলের সভাপতি শামীম রেজা, সিনিয়র সহ সভাপতি শেখ মো. লিটন, সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাঝি, সহ সাংগঠনিক সম্পাদক জামশেদ আলম আরমান, কুয়ালালামপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গোলাম কিবরিয়া, যুগ্ম আহ্বায়ক রকিবুল ইসলাম রকি, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন মৃধা, হাংতুয়া স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, যুবনেতা রিয়াদ মল্লিকসহ আরো অনেকে।

আরো পড়ুন