শিরোনাম :

  • ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল কোস্টগার্ড প্রধানমন্ত্রীর তহবিলে ভূমি মন্ত্রণালয়ের কর্মচারীদের ১৫ লাখ টাকা তুর্কি সরকারের বিরুদ্ধে ২৮৮ দিনের অনশনে গায়িকার মৃত্যু
সিঙ্গাপুরে করোনা প্রতিরোধে প্রবাসীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ
বিশেষ প্রতিনিধি :
০২ মার্চ, ২০২০ ১২:২৩:১২
প্রিন্টঅ-অ+


সিঙ্গাপুরে করোনাভাইরাস প্রতিরোধে প্রবাসীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিকাল ৫টা থেকে মাইগ্রেন্ড ব্যান্ডের উদ্যোগে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সিঙ্গাপুরের বাঙালি বসবাসরত এলাকা মোস্তোপায় প্লাজার মিনিমাঠ, রেসকোর্স লেইন (তেঁতুল তলার মাঠ) লিটেল ইন্ডিয়াসহ বিভিন্ন স্থানে মার্কস, সাবান, হ্যান্ডওয়াশ সর্তকতার লিফলেটসহ, বিভিন্ন প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। প্রবাসি বাংলাদেশিদের শরীরের তাপমাত্রাও পরীক্ষা করা হয়।

মাইগ্রেন্ড ব্যান্ডের পক্ষ থেকে সিঙ্গাপুরে কর্মরত বাংলাদেশিদের সর্তক থাকার জন্য পরামর্শ দেয়া হয়। এছাড়া মাইগ্রেন্ড ব্যান্ড সিঙ্গাপুরের সদস্যদের নিজস্ব অর্থায়ানে প্রায় পাঁচশত প্রবাসীদের মধ্যে সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় মাইগ্রেন্ড ব্যান্ড সিঙ্গাপুরের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নীলসাগর (শাহিন) রানা এসপি, জামির উদ্দিন, রুবেল হোসেন আর এস, শাপোন, জাকির, আলী, আলমাস, আনিস, সজিব শাহা মো. তারেক, শাহাদত রাসেল প্রমুখ।



আমার বার্তা/০২ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন