শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনাভাইরাস মোকাবেলায় মানুষের পাশে দাঁড়াল ফোবানা
আমার বার্তা ডেস্ক :
১৬ এপ্রিল, ২০২০ ১১:৪১:৪৮
প্রিন্টঅ-অ+


মানবতার কল্যাণে মানবতার আহবানে 'মানুষের জন্য মানুষ' এই স্লোগানকে বুকে ধারণ করে মহামারী করোনাভাইরাস মোকাবেলায় মানুষের পাশে দাঁড়িয়েছে ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলনের কর্মকর্তাবৃন্দ।

১৪ এপ্রিল বৃহত্তর ওয়াশিংটন প্রবাসী বাংলাদেশিসহ বিভিন্ন কমিউনিটির মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন ৩৫তম ফোবানা সম্মেলনের কনভেনার জি আই রাসেল, সদস্য সচিব শিব্বীর আহমেদ, কো-কনভেনার মজনু মিয়া, সমন্বয়ক আওলাদ হোসেন মামুন, উপদেষ্টা সাদেক এম খান, রেসিপশন কমিটির কো-চেয়ারপার্সন জেবা রাসেল প্রমুখ।

বাংলাদেশি কমিউনিটির বাইরে স্প্যানিশ, চাইনিজ, ইথিওপিয়ানসহ বিভিন্ন কমিউনিটির মানুষ এবং তাদের পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন ৩৫তম ফোবানা সম্মেলনের কর্মকর্তাবৃন্দ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, মরিচ, করলা, খেজুর, ছোলা, মুড়ি ইত্যাদি। বিভিন্ন কারণে যারা খাদ্যসামগ্রী গ্রহণের জন্য বাসা থেকে বের হতে পারেননি তাদেরকে ফোবানা নেতৃবৃন্দ তাদের বাসা বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

উল্লেখ্য, আগামী ২০২১ সালে ওয়াশিংটন ডিসিতে অনুষ্ঠিত হবে ৩৫তম ফোবানা সম্মেলন। সম্মেলনের স্লোগান 'নতুন প্রজন্মের অঙ্গীকার’।



আমার বার্তা/১৬ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন