শিরোনাম :

  • আজ দিনের প্রথমভাগে ঢাকায় বৃষ্টির সম্ভাবনা নেই বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ২ কোটি ছাড়াল নাইজারে দুষ্কৃতদের হামলায় নিহত ৮ ট্রাম্প মাউন্ট রাশমোরে নিজের মুখ দেখতে চান
কাতারে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের ঈদ উপহার বিতরণ
আমার বার্তা ডেস্ক :
২১ মে, ২০২০ ১২:০২:০৪
প্রিন্টঅ-অ+


কাতারে ক্রমেই বেড়ে চলেছে করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা। এতে অনেক প্রবাসী চাকরি হারিয়ে কর্মহীন হয়ে বেকার হয়ে পড়েছে। ফলে মানবিক দিক বিবেচনা করে এসব প্রবাসীদের সহযোগিতায় এগিয়ে এসেছে সামাজিক সংগঠন বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব।

সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে ৩০০ প্রবাসীদের মাঝে বিতরণ করা হয়। তাছাড়া সংগঠনের সদস্যদের মাধ্যমে বেশিভাগ প্রবাসীদের বাসায় বাসায় গিয়ে এই কার্যক্রম অব্যাহত রাখা হয়।

বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মাসুদ রানার তত্ত্বাবধানে এই কার্যক্রমে সহযোগিতায় ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইকবাল আহমেদ রনি, সাবেক সভাপতি গোলাম ছারওয়ার মিশু, সাবেক সাধারণ সম্পাদক বাবুল গাজী,সাধারণ সম্পাদক উবায়দুর রহমান তালুকদার, সাবেক যুগ্ম সম্পাদক ই এম আকাশ, সাবেক যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া বাবু, রাহেল মাহমুদ, সদস্য সিএম হাসান,আবদুল আউয়ালসহ অনেকেই।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দরা জানান, বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব প্রবাসীদের কল্যাণে সবসময় কাজ করে যাচ্ছে, তারই অংশ হিসেবে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। সেইসাথে সামাজিক সংগঠনের পাশাপাশি চলমান মহামারীর সংকটে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তারা।



আমার বার্তা/২১ মে ২০২০/জহির

 


আরো পড়ুন