শিরোনাম :

  • সাহারা খাতুনের মরদেহ ঢাকায় আনা হয়েছে আজ দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ বিশ্ব জনসংখ্যা দিবস তুরস্কের হাজিয়া সোফিয়ায় ৮৬ বছর পর আজানের ধ্বনি
মালয়েশিয়ায় হত্যার অভিযোগে বাংলাদেশিসহ আটক ৭
আমার বার্তা ডেস্ক:
২৭ জুন, ২০২০ ১৫:৫০:৩৬
প্রিন্টঅ-অ+




দাতুক সেরি খেতাবধারী প্রপার্টি  ব্যবসায়ীকে অপহরণ ও হত্যার অভিযোগে একজন বাংলাদেশি নাগরিকসহ সাতজনকে আটক করেছে মালয়েশিয়া পুলিশ। গত ১০ জুন বান্দর শ্রী দামসানায় জগিং করতে গিয়ে অপহৃত হয়েছিল ব্যবসায়ী দাতুক সেরি ।

গতকাল শুক্রবার (২৬ জুন) ও আজ শনিবার এই সাত অভিযুক্তদেরআটক করা হয়। সেলেঙ্গার সিআইডির চিফ সিনিয়র অ্যাসিস্ট কম দাতুক ফাদজিল আহমত জানান,অভিযুক্তরা ১০ জুন ভিকটিমকে অপহরণ করার পরে তার পরিবার থেকে ১৫৪ মিলিয়ন মালয়েশিয়ান রিঙ্গিত মুক্তিপণ চেয়েছিল। তবে মুক্তিপণ দেওয়া হয়নি।

আজ শনিবার(২৭ জুন) রাওয়ংয়ের তামান কোসাসোতে যে বাড়িতে ওই ব্যবসায়ী হত্যার শিকার হয়েছিল, সেই বাড়িটি পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এসএসি ফাদজিল বলেন,এখনও অপহরণের পেছনের উদ্দেশ্য এবং মৃত্যুর কারণ অনুসন্ধান করছি। তবে তদন্তে জানা গেছে যে অপহরণের পিছনে মাস্টারমাইন্ড ভুক্তভোগীর পরিচিত ছিল। শনিবার  আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর জানা যায়, ভিকটিমকে অপহরণের পরে তিন থেকে চার দিনের মধ্যে মেরে ফেলা হয়।

তিনি আরও জানান, সকাল ৯ টায় অভিযুক্তদের মধ্যে একজন পুলিশকে নিহতের লাশের সন্ধান দেয়। নিহতের দেহটি সনাক্ত হওয়ার পরে ইতিমধ্যে পচন ধরেছিল। লাশটি ময়না তদন্তের জন্য সুনগাই বুলোহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আমার বার্তা/ ২৭জুন,২০২০/এসএফসি















 


আরো পড়ুন