শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কাতার বাংলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ নতুন রাষ্ট্রদূতের সঙ্গে
আমার বার্তা ডেস্ক :
১৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৮:১২
প্রিন্টঅ-অ+


কাতারে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জসিম উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছে নবনির্বাচিত কাতার বাংলা প্রেসক্লাব। মঙ্গলবার দূতাবাসে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এতে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জসিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগতম জানানো হয় কাতার বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে।

এসময় উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব মাহবুবুর রহমান, উপদেষ্টা নূর মোহাম্মদ, কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ও আর টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশ, সহসভাপতি ও বাংলা ভিশনের মধ্যপ্রাচ্য বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারী, সাধারণ সম্পাদক ও বাংলা টিভির বিশেষ প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, যুগ্ন সাধারণ সম্পাদক ও জি টিভি কাতার প্রতিনিধি এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক এবং ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি আমিন বেপারী। আরও উপস্থিত ছিলেন পর্যবেক্ষক সদস্য আহসান উল্লাহ সজিব ও মানিক চৌধুরী।

এসময় রাষ্ট্রদূত নবনিযুক্ত কমিটিকে অভিনন্দন জানান এবং দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদারের পাশাপাশি প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার আহ্বান জানান তিনি।

অন্যদিকে কাতার বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রবাসীদের জীবন মান উন্নয়ন ও দূতাবাসের সেবার মান শতভাগ নিশ্চিত করতে বিভিন্ন দাবি তুলে ধরেন সংগঠনের নেতৃবৃন্দ।



আমার বার্তা/১৭ সেপ্টেম্বর ২০২০/জহির





 


আরো পড়ুন