শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
কাতারে রাষ্ট্রদূতের সঙ্গে ফেনী সমিতির শুভেচ্ছা বিনিময়
আমার বার্তা ডেস্ক :
২৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:৪৪:১৪
প্রিন্টঅ-অ+


কাতারে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জসিম উদ্দিনের সঙ্গে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করেছে ফেনী সমিতি কাতার। মঙ্গলবার দূতাবাসে ফেনী সমিতির সভাপতি শহিদুল্লাহ হায়দার ও সাধারণ সম্পাদক কামাল উদ্দিনের নেতৃত্বে রাষ্ট্রদূতকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও সমিতির সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয়।

তখন উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শাহজাহান, সহ-সভাপতি এনামুল হক আলম, মিজানুর রহমান মিন্টু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোকাররম আলী চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক দিদারুল আলম আরজু, হাসানুল ঈমানসহ সমিতির নেতৃবৃন্দ।

আর্তমানবতার সেবার অংশ হিসেবে ফেনী সমিতি অসহায়, দুস্থ, প্রতিবন্ধী ও ক্যান্সার রোগীদের আর্থিক সহায়তা প্রদান, প্রবাসীদের মরদেহ ফ্রিতে দেশে পাঠানোর কাজ করছে বলে জানান সমিতির নেতৃবৃন্দ।

দেশে ছুটিতে গিয়ে আটকে পড়া প্রবাসীদের পুনরায় কাতারে ফেরাতে রাষ্ট্রদূতের কাছে আহ্বান জানান তারা এবং সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন দাবি তুলে ধরেন।



আমার বার্তা/২৪ সেপ্টেম্বর ২০২০/জহির


আরো পড়ুন