শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বাহরাইনে শেখ হাসিনার জন্মদিন পালন
আমার বার্তা ডেস্ক :
০৩ অক্টোবর, ২০২০ ১১:৫৬:১৫
প্রিন্টঅ-অ+


কেক কাটাসহ নানা আনুষ্ঠানিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে আওয়ামী লীগ।

রাজধানী মানামায় বাংলাদেশ সমাজের কার্যালয়ে এ উপলক্ষে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দলের সভাপতি মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল দাস। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাসেম। স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালাম দেওয়ান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিক লীগের সভাপতি অভিনাশ পাল।

বাংলাদেশ সমাজের আজীবন সদস্য আব্দুস সত্তার। বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ পরিষদের সভাপতি সেলিম দড়ি। শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিষ্ণুপদ দেব। শ্রমিক লীগের প্রচার সম্পাদক রাজু সিকদার।

আওয়ামী লীগ সদস্য শাহিন সিকদারসহ বিভিন্ন শাখার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেন তাদের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মঞ্জুর আহমেদ।



আমার বার্তা/০৩ অক্টোবর ২০২০/জহির


আরো পড়ুন