শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে গ্রেফতার করে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবিতে গণ-স্বাক্ষর কর্মসূচি শুরু করা হয়েছে
আমার বার্তা ডেস্ক:
১০ অক্টোবর, ২০২০ ১১:১৩:৩৯
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে অবিলম্বে গ্রেফতার করে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবিতে শুক্রবার থেকে গণ-স্বাক্ষর কর্মসূচি শুরু করা হয়েছে। বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে এই গণ-স্বাক্ষর কর্মসূচিতে সেক্টর কমান্ডারস ফোরাম, যুক্তরাষ্ট্র শাখাও অংশ নিয়েছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া জানান, এই গণ-স্বাক্ষর কর্মসূচিতে প্রবাসী বাংলাদেশিরা ব্যাপক সাড়া দিচ্ছেন। তিনি জানান, যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার- এর নিকট একটি গণ-স্বাক্ষর সম্বলিত স্মারকলিপি দেওয়া হবে। যাতে রাশেদ চৌধুরীকে দেশটি থেকে বহিষ্কার করে বাংলাদেশে ফেরত পাঠানো হয়।

তিনি আরও জানান, বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরত পাঠানোর দাবিতে আগামীতে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হবে। যাতে দেশটির সরকার জাতির জনক শেখ মুজিবুর রহমানের খুনি রাশেদকে বাংলাদেশে ফেরত পাঠায়।



  আমার বার্তা/১০ অক্টোবর ২০২০/সাবাব











 


আরো পড়ুন