শিরোনাম :

  • আজ দেশের ১০ অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে ১৭৯ পুলিশ পরিদর্শককে বদলি করা হয়েছে কাভার্ডভ্যানের চাপায় যাত্রাবাড়ীতে ট্রাফিক পুলিশ সদস্য নিহত ২১০ দিন পর স্ত্রীকে কাছে পেয়ে আবেগপ্রবণ বৃদ্ধ
স্পেনে ১৫০০ বাংলাদেশিকে কনসুলার সেবা প্রদান
আমার বার্তা ডেস্ক :
১৫ অক্টোবর, ২০২০ ১১:৫৪:০৩
প্রিন্টঅ-অ+


স্পেনের রাজধানী মাদ্রিদ এবং অন্যতম গুরুত্বপূর্ণ শহর বার্সেলোনা বাংলাদেশি অধ্যুষিত এলাকা। মাদ্রিদ থেকে বার্সেলোনার দূরত্ব প্রায় ৭০০ কিলোমিটার। বার্সেলোনায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সুবিধার্থে দূতাবাসের একটি টিম প্রতি মাসে কনস্যুলার সেবা প্রদানের লক্ষে বার্সেলোনা যায়।

গত ১০ হতে ১৩ অক্টোবর বার্সেলোনায় কনস্যুলার সেবায় সর্বমোট ৪২৪টি পাসপোর্ট রিইস্যু আবেদন গ্রহণ, প্রায় নয় শতাধিক পাসপোর্ট বিতরণ, পুলিশ ক্লিয়ারেন্স আবেদন সত্যায়ন, ভিসার আবেদন গ্রহণ, বিভিন্ন সনদ আবেদন গ্রহণসহ বিভিন্ন সনদের সত্যায়নসহ প্রায় ১৫০০ প্রবাসী বাংলাদেশিকে কনস্যুলার সেবা প্রদান করা হয়।

রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকারের নির্দেশনায় হেড অব চ্যান্সেরি হারুন আল রশিদের নেতৃত্বে দূতাবাসের ১ম শ্রম সচিব মো. মুতাসিমুল ইসলাম দূতাবাসের কর্মকর্তা এ.এস.এম রেজাশাহ পাহলভী, মো জাহাঙ্গীর আলম, মো. সাইফুল ইসলাম, মো. শফিকুল ইসলাম বার্সেলোনায় কনস্যুলার সেবা প্রদান করেন।





আমার বার্তা/১৫ অক্টোবর ২০২০/জহির


আরো পড়ুন