শিরোনাম :

  • নূরের সংগঠনের ৩ নেতা জড়িত রোহিঙ্গা প্রত্যাবাসন বিরোধীরা অরাজকতার জন্য দায়ী : পররাষ্ট্রমন্ত্রী তাইওয়ানকে চীনের আক্রমণ থেকে রক্ষার প্রতিশ্রুতি যুক্তরাষ্ট্রের ‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
অস্ট্রেলিয়ায় জেল হত্যা দিবস পালিত
আমার বার্তা ডেস্ক :
০৫ নভেম্বর, ২০২০ ১১:৫৫:২৮
প্রিন্টঅ-অ+


জেল হত্যা দিবস পালন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখা। এ উপলক্ষে বাঙালী অধ্যুষিত সিডনির ধানসিঁড়ি রেস্টুরেন্টের ফাংশন সেন্টারে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আইনজীবী মোঃ সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পি এস চুন্নুর সঞ্চালনে অনুষ্ঠানটিতে টেলি  কনফারেন্সে বাংলাদেশ থেকে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সাবেক এমপি সানজিদা খাতুন, সাবেক আইজিপি নূর মোহাম্মদ এমপি, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সফিউল আলম চৌধুরী নাদেল ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মেহেদী হাসান, অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সহ সভাপতি ইমদাদুল হক বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল খান রতন, সাবেক ছাত্রনেতা আবুল বাশার রিপন, আওয়ামী লীগ সিডনীর সহসভাপতি আলতাফ হোসেন লাল্টু, কোষাধ্যক্ষ নির্মল কষ্টা, মোঃ  আবদুস সালাম ও বাংলাদেশ ছাত্রলীগ অস্ট্রেলিয়ার সভাপতি আমিনুল ইসলাম রুবেল।



আমার বার্তা/০৫ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন