শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জার্মানিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ছাত্র নিহত
আমার বার্তা ডেস্ক :
২৩ নভেম্বর, ২০২০ ১১:৪৭:৩৭
প্রিন্টঅ-অ+


উচ্চ শিক্ষার জন্য জার্মানিতে আসা সিফাতুল ইসলাম সিফাত (২৫) নামে এক বাংলাদেশি ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত শুক্রবার স্থানীয় সময় রাতে দেশটির সাক্সেন এ্যানহ্যাল্ট প্রদেশের হালেতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ জানায়, রাত পৌনে ১১টার দিকে সিফাত তিনজন সহকর্মীর সাথে একটি প্রাইভেটকারে করে কর্মস্থল থেকে ফিরছিলেন। পথিমধ্যে মালবাহী একটি লরির সাথে তাদের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিফাতুল ইসলামের মৃত্যু হয়। বাকি তিনজনের অবস্থা অতটা গুরুতর নয় বলে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

নিহত সিফাতের বাড়ি ঢাকার সুবজবাগের বাসাবোতে। জার্মানিতে নবায়নযোগ্য শক্তি বিষয়ে সাক্সেন এ্যানহ্যাল্ট প্রদেশে নর্ডহাইসেন ইউনিভার্সিটি অব অ্যাপ্লাইড সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন তিনি।

তার মৃতদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে দেশে লাশ পাঠাতে কমপক্ষে ৩ হাজার ইউরো বা ৩ লাখ টাকার প্রয়োজন। ছেলে সিফাতের মরদেহ দেশে পাঠাতে সিফাতের বাবা আব্দুল মতিন ও মাতা নাসিমা আক্তার দূতবাসসহ সবার সহযোগিতা কামনা করেছেন।



আমার বার্তা/২৩ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন