শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
২৭ হাজার পাউন্ড জরিমানা লকডাউনে সেলুন খোলা রাখায়
আমার বার্তা ডেস্ক :
২৫ নভেম্বর, ২০২০ ১২:১৯:১৩
প্রিন্টঅ-অ+


কোভিড-১৯ লকডাউন বিধি লঙ্গন করে বারবার হেয়ার ড্রেসার খোলা রাখার দায়ে একজন হেয়ার ড্রেসারের মালিক ২৭ হাজার পাউন্ড জরিমানার মুখোমুখি হচ্ছেন। শনিবার যুক্তরাজ্যের ব্রাডফোর্ডের স্থানীয় কাউন্সিল কর্মচারীরা কুইন ব্লাকি হেয়ার ড্রেসার খোলা অবস্থায় দেখতে পেয়ে হেয়ার ড্রেসারের মালিক সিনিয়াদ কুইনকে ৪ হাজার পাউন্ড জরিমানা জারি করে। তারা সোমবার এবং মঙ্গলবার একই হেয়ার ড্রেসার পরিদর্শনে গিয়ে আবারও ২ দিন খোলা অবস্থায় পেয়ে তাকে ১০ হাজার পাউন্ড জরিমানা জারি করেন।

পূর্বে আইন লঙ্গনের জন্য এটিতে ১ হাজার এবং ২ হাজার পাউন্ড জরিমানা ছিল। সর্বমোট ২৭ হাজার পাউন্ড জরিমানা করা হয় কুইন ব্লাকি হেয়ারড্রেসারের মালিক সিনিয়াদ কুইনকে।

এদিকে, সিনিয়াদ কুইন ইস্ট্রাগ্রামে বলেছিলেন, তিনি জরিমানার বিষয়ে সম্মতি বা স্বীকৃতি দেননি। সেলুনের মালিক সামাজিক যোগাযোগের সাইটে ভিডিও পোস্ট করে দাবি করেন কাউন্সিল কর্মকর্তা ও পুলিশদের সাথে তার কথা হয়েছে। তিনি কোনও আইন ভঙ্গ করেননি।

এমনকি তিনি সেলুনের দরজায় একটি পোস্টারও প্রদর্শন করেছিলেন যেখানে লেখা আছে এই দোকানটি সাধারণ আইনের আওতাধীন।

বৃটেনে করোনায় আক্রান্ত বেড়ে যাওয়ায় লকডাউনে রয়েছে দেশটি। আগামী ২ ডিসেম্বর শেষ হয়ে যাবে ইংল্যান্ডে ২য় ন্যাশনাল লকডাউন। ক্রিসমাসকে সামনে রেখে লকডাউন শেষেই যুক্তরাজ্যে উঠে যাচ্ছে রাত ১০টার কারফিউও।



আমার বার্তা/২৫ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন