শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ইতালির নাপলিতে বৃহত্তর খুলনা কল্যান সমিতির আংশিক কমিটি ঘোষনা
ইতালি প্রতিনিধিঃ
১৯ সেপ্টেম্বর, ২০২২ ০১:২৪:২০
প্রিন্টঅ-অ+


বন্দরনগরী ইতালির নাপলিতে বৃহত্তর খুলনা কল্যাণ সমিতির আংশিক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বন্দর নগরী নাপোলীতে বিপুল সংখ্যাক প্রবাসী বাংলাদেশীর উপস্থিতিতে অনুষ্ঠিত এক সাধারণ সভায় আংশিক এই কমিটি ঘোষণা করা হয়।এতে সর্ব সম্মতিক্রমে আবুল কালাম আজাদ মিঠুকে সভাপতি, মোহাম্মদ আসলামউজ্জামানকে সিনিয়র সহ-সভাপতি, শেখ আলমকে সাধারণ সম্পাদক ও সৈয়দ মোকতাদির হোসেন সুমনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।নাপোলী, সান জেন্নারোর হাওলাদার রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই সাধারন সভায় সভাপতিত্ব করেন বৃহত্তর খুলনা কল্যাণ সমিতির সদ্য বিদায়ী সভাপতি বশীর আহম্মেদ, সৈয়দ মোকতাদির হোসেন সুমনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন নাপোলীর সভাপতি নাজিম উদ্দীন নাদিম বেপারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাপোলী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুদ্দুস হাওলাদার, খুলনার প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুল গণি, দেলোয়ার হোসেন প্রমুখ।



এছাড়াও অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন দেলোয়ার মাহমুদ আরমানদো মোশাররফ, ফারুক মাতুব্বর, মোহাম্মদ ফারুক, ফেরদৌস উকিল,আসাদুজ্জামান, তাজুল ইসলামসহ আরো অনেকে।পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে কমিটির বিগত দিনের কর্মকাণ্ড তুলে ধরেন উপস্থিত নেতৃবৃন্দ। পরে আংশিক কমিটি ঘোষণা করা হলে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথিগণ। এসময় আগামী ৩০দিনের মধ্যে সকলের মতামতের উপর ভিত্তি করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে নবগঠিত কমিটির পক্ষ থেকে জানানো হয়‌।


আরো পড়ুন