শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
দেবের ছেঁড়া জিন্স সেলাই করে দিলেন উষা উত্থুপ
বিনোদন ডেস্ক :
০৬ নভেম্বর, ২০১৮ ১০:২০:৫২
প্রিন্টঅ-অ+


সকলের কাছে দিদি বলেই পরিচিত তিনি। কিন্তু এবার যেন ঠিক বাড়ির দুষ্টু ছোট ছেলের বড় দিদি। তাই ছোট ভাইকে শুধু বকুনি দেয়াই নয়; ভুলটাও সংশোধনও করে দিলেন।

তিনি ভারতীয় জনপ্রিয় পপ শিল্পী ঊষা উত্থুপ, আর তার বকুনি খাওয়া ভাই আর কেউ নন, টলিউড সুপারস্টার দেব।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, একটি অনুষ্ঠানে গিয়ে দেবের সঙ্গে দেখা হয় উষার। দেব গিয়েছিলেন তার লেটেস্ট স্টাইলে টর্নড মানে ছেঁড়া জিন্স পরে। কিন্তু তা দেখেই রেগে যান দিদি উষা উত্থুপ। ছোট ভাই তা-ও আবার এত বিখ্যাত সেলেব্রিটি কিনা ছেঁড়া প্যান্ট পরে লোকের সামনে যাবেন? উষাদি সঙ্গে সঙ্গে নিজের ব্যাগ থেকে সুই-সুতা বের করে ফেললেন। দেবকে নির্দেশ দেন সামনের চেয়ারের ওপরে পা রাখতে।

তারপরে লেগে পড়েন হাঁটুর ছেঁড়া অংশ সেলাই করতে। দেবও বাধা দেননি। ভালোবেসে দিদি যেমনটি বলেছেন ঠিক তেমনটি করেছেন ছোট ভাইও। স্টাইলকে ছুড়ে ফেলে আবেগ আর ভালোবাসাকে আগে রেখেছেন সুপারস্টার।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পুরো ঘটনার ভিডিও শেয়ার করেন দেব। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘কথা দিচ্ছি, আর কখনও আপনার সামনে টর্নড জিন্স পরে আসবো না। অনেক ভালোবাসা।’



আমার বার্তা/০৬ নভেম্বর ২০১৮/জহির


আরো পড়ুন