শিরোনাম :

  • গুজবে ঝরছে প্রাণ, দায় কার? ৭২ হাজার ৭৪৬ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আগস্টের প্রথম সপ্তাহে ভারত যাচ্ছেন বাড্ডায় গণপিটুনি দিয়ে নারী হত্যার ঘটনায় ৩ যুবক আটক ধোনি নিজ ইচ্ছাতেই ভারতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন
ধর্ষণের অভিযোগে অভিনেতা করন গ্রেপ্তার
বিনোদন ডেস্ক :
০৭ মে, ২০১৯ ১১:৫৯:২১
প্রিন্টঅ-অ+


ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতীয় টিভি অভিনেতা করন ওবেরয়কে। গতকাল সোমবার মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ২০১৬ সালে ডেটিং অ্যাপে এক নারীর সঙ্গে পরিচয় হয় করনের। এক পর্যায়ে প্রেমের সম্পর্কে জড়ায় তারা। এরপর করন তার ফ্ল্যাটে ডেকে নেয় ওই নারীকে, সেখানে বিয়ের প্রতিশ্রুতি দেয় এই অভিনেতা। তারপর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করে করন, পরবর্তীতে ধারণকৃত ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে ওই নারীর কাছ থেকে অর্থ নেয় এই অভিনেতা। মুম্বাইয়ের একটি থানায় ওই নারীর দায়েরকৃত এফ আই আর থেকে এসব তথ্য জানা যায় বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘জ্যাসি জেসি কই নেহি’ জনপ্রিয়তা এনে দেয় করনকে। এতে তার সহশিল্পী ছিলেন মোনা সিং। তার সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন করন। এ নিয়েও বেশ সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন করন। একটি ব্যান্ড দলের সদস্যও তিনি।



আমার বার্তা/০৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন