শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ধর্ষণের অভিযোগে অভিনেতা করন গ্রেপ্তার
বিনোদন ডেস্ক :
০৭ মে, ২০১৯ ১১:৫৯:২১
প্রিন্টঅ-অ+


ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতীয় টিভি অভিনেতা করন ওবেরয়কে। গতকাল সোমবার মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ২০১৬ সালে ডেটিং অ্যাপে এক নারীর সঙ্গে পরিচয় হয় করনের। এক পর্যায়ে প্রেমের সম্পর্কে জড়ায় তারা। এরপর করন তার ফ্ল্যাটে ডেকে নেয় ওই নারীকে, সেখানে বিয়ের প্রতিশ্রুতি দেয় এই অভিনেতা। তারপর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ধারণ করে করন, পরবর্তীতে ধারণকৃত ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে ওই নারীর কাছ থেকে অর্থ নেয় এই অভিনেতা। মুম্বাইয়ের একটি থানায় ওই নারীর দায়েরকৃত এফ আই আর থেকে এসব তথ্য জানা যায় বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘জ্যাসি জেসি কই নেহি’ জনপ্রিয়তা এনে দেয় করনকে। এতে তার সহশিল্পী ছিলেন মোনা সিং। তার সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন করন। এ নিয়েও বেশ সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেতা। অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন করন। একটি ব্যান্ড দলের সদস্যও তিনি।



আমার বার্তা/০৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন