শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
বিয়ে করলেন চিত্রনায়িকা তমা মির্জা
বিনোদন ডেস্ক :
০৮ মে, ২০১৯ ১৩:১১:০১
প্রিন্টঅ-অ+


জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা বিয়ে করেছেন। বর হিশাম চিশতি কানাডার প্রবাসী ব্যবসায়ী। মঙ্গলবার রাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন হয় বলে জানা গেছে।

মঙ্গলবার ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি প্রকাশ করে স্ট্যাটাসও দিয়েছেন তমা। তাতে লিখেছেন, সাত মাস আগে আমরা একসঙ্গে পথ চলা শুরু করেছিলাম। আজ আমাদের জীবন সেরা দিন এবং তাকে ছাড়া এটা সম্ভব হতো না। আমরা একসঙ্গে জীবনের পরবর্তী ধাপ শুরু করতে যাচ্ছি।

এর আগে রবিবার হিশাম চিশতি ও তমা মির্জার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। গত ৯ মার্চ হিশাম চিশতি ও তমা মির্জার বাগদান সম্পন্ন হয়। কিছুদিন আগে হিশাম চিশতি দেশে ফেরেন এবং তখনই কাবিন সম্পন্ন হয় বলে ঘনিষ্ঠসূত্রগুলো জানায়।

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে ২০১৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। বর্তমানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইন বিষয়ে পড়াশোনা করছেন তমা মির্জা।



আমার বার্তা/০৮ মে ২০১৯/জহির


আরো পড়ুন