শিরোনাম :

  • বিভীষিকাময় ২১ আগস্ট আজ দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ আজ নায়করাজের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
'ব্যাং ব্যাং' সিনেমার সিক্যুয়েলে হৃতিকের সম্মতি
বিনোদন ডেস্ক :
০৯ মে, ২০১৯ ১১:০৭:০১
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ব্যাং ব্যাং সিনেমাটি। এতে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। টম ক্রুজ অভিনীত হলিউডের নাইট অ্যান্ড ডে সিনেমার রিমেক এটি। বক্স অফিস সাফল্যের পাশাপাশি দর্শকের প্রশংসা কুড়ায়।

এরপর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেন নির্মাতারা। সম্প্রতি সিনেমাটির সিক্যুয়েলে অভিনয়ের সম্মতি জানিয়েছেন হৃতিক। এছাড়া ক্যাটরিনা কাইফকেও নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নির্মাতারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

শোনা যাচ্ছে, সিক্যুয়েলের নাম হবে ব্যাং ব্যাং রিলোডেড। এ প্রসঙ্গে গত বছর মার্চে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভারতীয় বক্স অফিস বিশ্লেষক অতুল মোহন বলেছিলেন, ‘ব্যাং ব্যাং সিনেমার সিক্যুয়েল নিয়ে কাজ শুরু করেছেন নির্মাতারা। দ্বিতীয় সিনেমার নাম রাখা হয়েছে ব্যাং ব্যাং রিলোডেড, যেটি তারা এ সপ্তাহে রেজিস্ট্রেশন করেছেন। সম্ভবত আবারো হৃতিক রোশান ও ক্যাটরিনা কাইফকে নিচ্ছেন তারা।’

ব্যাং ব্যাং সিনেমাটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। হৃতিক-ক্যাটরিনা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেন ড্যানি ডেনজংপা, জাভেদ জাফরি, পবন মালহোত্রা প্রমুখ।

বর্তমানে টাইগার শ্রফের সঙ্গে যশ রাজ ফিল্মসের একটি সিনেমার শুটিং করছেন হৃতিক। তার মুক্তি প্রতিক্ষীত সিনেমা সুপার থার্টি। আগামী ২৬ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



আমার বার্তা/০৯ মে ২০১৯/জহির


আরো পড়ুন