শিরোনাম :

  • গুজবে ঝরছে প্রাণ, দায় কার? ৭২ হাজার ৭৪৬ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আগস্টের প্রথম সপ্তাহে ভারত যাচ্ছেন বাড্ডায় গণপিটুনি দিয়ে নারী হত্যার ঘটনায় ৩ যুবক আটক ধোনি নিজ ইচ্ছাতেই ভারতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন
আবারও একসঙ্গে অপূর্ব-নিশো
বিনোদন ডেস্ক :
১১ মে, ২০১৯ ১৩:৩১:৪৩
প্রিন্টঅ-অ+


এই বছরের শুরুতেই ‘দ্বিতীয় কৈশোর’ নামে একটি ওয়েব সিরিজে প্রথমবারের মতো একসাথে অভিনয় করেছেন সময়ের অত্যন্ত জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশো। তাদের ভক্তদের জন্য খুশির খবর হলো আবারও একসঙ্গে অভিনয় করেছে চলেছেন তারা।

‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের এবারের ঈদের টেলিছবিতে অভিনয় করবেন তারা। টেলিছবিটিতে থাকছে ‘বড় ছেলে’র আলোচিত জুটি অপূর্ব-মেহজাবিন। এতে একটি অতিথি চরিত্রে অভিনয় অভিনয় করবেন আফরান নিশো। আরিয়ানের এবারের তারকা বহুল টেলিছবিটির নাম ‘বাইশে এপ্রিল’।

অপূর্ব, মেহজাবিন ও নিশো ছাড়াও এতে অভিনয় করছেন ইরেশ যাকের, মাসুমা রহমান নাবিলা, তানজিন তিশা, মনোজ প্রামাণিক। আরও অভিনয় করছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম,শহিদুল আলম সাচ্চু, রাশেদা চৌধুরী, দীপা খন্দকার প্রমুখ।

এ প্রসঙ্গে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘বাবা- মেয়ের গল্প, একজন অভিমানীর সহজ সরল ভালোবাসার গল্প, মা-ছেলের গল্প, একজন ডিভোর্সি নারীর সংগ্রামের গল্প, আরো একটি মিষ্টি প্রেমের গল্প এবং একজন দেশপ্রেমিকের গল্প। অনেকগুলো গল্প মিলিত হয়েছে একই গল্পে। একই স্থানে, একই দিনে। সেই দিনটিই হলো বাইশে এপ্রিল।’

নির্মাতা জানান, আজ ১১ মে থেকে শুরু হয়েছে টেলিছবিটির শুটিং। চলবে টানা ৫দিন। বঙ্গ প্রযোজিত টেলিছবিটি আসছে ঈদুল ফিতরে এনটিভিতে প্রচারিত হবে।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির


আরো পড়ুন