শিরোনাম :

  • গুজবে ঝরছে প্রাণ, দায় কার? ৭২ হাজার ৭৪৬ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আগস্টের প্রথম সপ্তাহে ভারত যাচ্ছেন বাড্ডায় গণপিটুনি দিয়ে নারী হত্যার ঘটনায় ৩ যুবক আটক ধোনি নিজ ইচ্ছাতেই ভারতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন
ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে সানি দেওল
বিনোদন ডেস্ক :
১৪ মে, ২০১৯ ১১:৩০:০৫
প্রিন্টঅ-অ+


ভয়াবহ গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেতা সানি দেওল। লোকসভা নির্বাচনের শেষ পর্যায়ের প্রচারে অংশ নিতে গিয়ে গতকাল সোমবার এই দুর্ঘটনার শিকার হন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গুরুদাসপুরে এক রোড শোতে অংশ নিতে বিজেপির একটি বড় গাড়িবহর নিয়ে ফতেহ বেঙ্গলে যাচ্ছিলেন সানি দেওল। ন্যাশনাল হাইওয়েতে সোহল গ্রাম এলাকায় উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দিতে গিয়ে সানিকে বহন করা গাড়িটি জোরে ব্রেক কষে। এতে পেছন থেকে আসা বহরের আরেকটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সানির গাড়িকে জোরে ধাক্কা দেয়। এতে সানির গাড়িটি সড়ক বিভাজকের ওপরে উঠে যায়। শুধু তাই নয় এসময় তাকে বহন করা গাড়ির চাকা বিস্ফোরণ হয়।

গুরুদাসপুরের ডিএসপি মনজিত সিং জানান, এতে শারীরিকভাবে কোনো আঘাত পাননি সানি দেওল। দুর্ঘটনার পরপরই অন্য একটি গাড়িতে ফতেহ বেঙ্গলের উদ্দেশ্যে রওনা হন সানি দেওল।

গত ২৩ এপ্রিল বিজেপিতে যোগ দেন সানি দেওল। ভারতের লোকসভা নির্বাচনে গুরুদাসপুরে এবার তিনি বিজেপির প্রার্থী। এর আগে লোকসভা নির্বাচনে গুরুদাসপুর আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বলিউডের প্রয়াত অভিনেতা বিনোদ খান্না।

 



আমার বার্তা/১৪ মে ২০১৯/জহির


আরো পড়ুন