শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ঈদে মুক্তি পাবে না শাকিব-নুসরাতের ‘শাহেনশাহ’
বিনোদন ডেস্ক :
১৪ মে, ২০১৯ ১৪:৪০:০৫
প্রিন্টঅ-অ+


বেশ অনেক দিন ধরেই আলোচনায় আছে ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। বেশ কয়েকবার মুক্তির তারিখ নির্ধারণ করা হলেও শেষ পর্যন্ত মুক্তির অপেক্ষাতেই আছে ছবিটি। ঈদে সারাদেশে মুক্তি পাবে বলে শাকিব ভক্তরা আশায় বুক বেঁধে আছেন, তখন জানা গেলো ঈদেও মুক্তি পাচ্ছে না ‘শাহেন শাহ’।

মঙ্গলবার দুপুরে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল নিশ্চিত করেন এবার ঈদে মুক্তি পাবে না ‘শাহেনশাহ’। ঈদে শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা। তাই শাকিবের শাহেন শাহ দেশে পরে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছে শাপলা মিডিয়া।

শাহেনশাহ নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড় পর্দায় জুটি বেঁধেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। পাশাপাশি নায়িকা হিসেবে আরো আছেন নবাগতা রোদেলা জান্নাত। এই বছরের শুরুতে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়।

পরে সিনেমাটির গানও প্রকাশ হয়েছে লাইভ টেকনোলোজির ইউটিউব চ্যানেলে। খান সাহেবের সঙ্গে ফারিয়া ও রোদেলার রোমান্সের প্রশংসা করেছেন অনেকেই। এখন পুরো ছবিটি দেখার অপেক্ষায় আছেন দর্শক। তবে শিগগিরই নয়, আরও কিছুদিন ছবিটি দেখার জন্য অপেক্ষা করতে হবে।

ছবিটিতে শাকিব-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অমিত হাসান, অনুভব মাহবুবসহ আরো অনেকে।



আমার বার্তা/১৪ মে ২০১৯/জহির


আরো পড়ুন