শিরোনাম :

  • সমন্বয়হীনতায় অকার্যকর কমিউনিটি পুলিশিং সিটি কর্পোরেশন কি জ্বালা বুঝবে? বাড্ডায় নারীকে পিটিয়ে হত্যার মূল হোতা গ্রেফতার ডিএমপির ৩ পুলিশ পরিদর্শক বদলি বরিস জনসন বিকেলেই দায়িত্ব নেবেন
'ভুল ভুলাইয়া' সিনেমার সিক্যুয়েল
বিনোদন ডেস্ক :
১৫ মে, ২০১৯ ১২:০৫:১৬
প্রিন্টঅ-অ+


অক্ষয় কুমার, বিদ্যা বালান, শাইনি আহুজা অভিনীত হরর-কমেডি সিনেমা ভুল ভুলাইয়া। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘ভূষণ অনেকদিন ধরেই ভুল ভুলাইয়া ২ নির্মাণের পরিকল্পনা করছেন এবং ফরহাদ সামজির সঙ্গে এটি নিয়ে আলোচনা করেছেন। ফরহাদ সামজি এটি রচনা ও পরিচালনা করবেন। এটি এখনো প্রক্রিয়াধীন রয়েছে এবং এতে নতুন অভিনয়শিল্পীদের দেখা যাবে। চিত্রনাট্য তৈরি হলেই অভিনয়শিল্পী বাছাই ও প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে।’

রজনীকান্ত অভিনীত ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার চন্দ্রমুখী সিনেমার রিমেক ভুল ভুলাইয়া। যদিও রজনীকান্ত অভিনীত সিনেমাটি ছিল ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত মোহনলাল অভিনীত মানিচিত্রাথাঝু সিনেমার রিমেক।

সিনেমার গল্পে দেখা যায়, বিদ্যা বালান ও শাইনি আহুজা দম্পতি। তারা শাইনির পূর্বপুরুষের বাড়িতে যান। কিন্তু সেখানে সবার নিষেধ সত্ত্বেও রাজমহলে থাকার সিদ্ধান্ত নেন। এরপর থেকে শুরু হয় নানা বিপত্তি। এর সমাধানে এগিয়ে আসেন শাইনি আহুজার সাইকিয়াট্রিস্ট বন্ধু অক্ষয়। তারপর ঘটতে থাকে নানা ঘটনা।



আমার বার্তা/১৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন