শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
অজয় দেবগনের বাবা বীরু দেবগন আর নেই
বিনোদন ডেস্ক :
২৭ মে, ২০১৯ ১৭:৩৫:০৪
প্রিন্টঅ-অ+


না ফেরার দেশে পাড়ি জমালেন বলিউডের জনপ্রিয় নায়ক অজয় দেবগনের বাবা বীরু দেবগন। সোমবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার। এই দিন সকালেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। আজ সোমবার সন্ধ্যা ৬টায় মুম্বাইয়ের ভিলে পার্লে হাসপাতালে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

বলিউডে অ্যাকশন ডিরেক্টর ও চিত্র নির্মাতা হিসাবে খ্যাতিমান ছিলেন অজয়ের বাবা। ১৫০টিরও বেশি ছবিতে অ্যাকশন ডিরেক্টর হিসাবে কাজ করেছেন বীরু দেবগন। তার পরিচালিত ‘হিন্দুস্থান কি কসম’ ছবিতে অভিনয় করেছিলেন অজয় দেবগন, মণীষা কৈরালা ও সুস্মিতা সেন। ক্রান্তি, সিংহাসন, সৌরভ সহ বেশকিছু ছবিতে অভিনয় করতেও দেখা গিয়েছিল বীরু দেবগনকে।

বীরু দেবগণের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের বহু ব্যক্তিত্ব। শেষবার গত ফেব্রুয়ারি মাসেই অজয় দেবগনের ছবি ‘টোটাল ধামাল’-এর বিশেষ প্রদর্শনীতে শেষ দেখা যায় তাকে।



আমার বার্তা/২৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন