শিরোনাম :

  • ২৪ ঘন্টায় হাসপাতালে ১৭০৬ ডেঙ্গু রোগী দেশে ফিরেছেন ৭৯৮২ হাজি আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু নিষিদ্ধই হলেন শাহজাদ জঙ্গি সংগঠন ‘আল্লাহ’র দলের ভারপ্রাপ্ত আমিরসহ আটক ৪
ঈদে মাহফুজুর রহমানের আগেই গান শোনাবেন ইভা রহমান
বিনোদন ডেস্ক :
২৯ মে, ২০১৯ ১৩:১৮:৪৭
প্রিন্টঅ-অ+


এবার ঈদেও ভক্তদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। এই সংবাদ শোনার পর থেকেই বেশ খুশি তার ভক্তরা। এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় ‘মন থেকে রইলো শুভ কামনা’ শিরোনামে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হবেন মাহফুজুর রহমান।

এই খবর সবার জানা, এবার নতুন খবর এসে হাজির। মাহফুজুর রহমানের আগেই ঈদ মাতাতে যাচ্ছেন তার স্ত্রী ইভা রহমান।এই ঈদে ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের ফ্রেমে তুমি’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়। ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকেই বাছাই করা হয়েছে গানগুলো। এগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

এবার ইভার কণ্ঠে দর্শকরা উপভোগ করবেন কেন ভালোবাসনা আমায়, মন জোনাকী, রিনিঝিনি হাতের কাঁকন, কি যে করি মন ভেসে যায়, কাঁচের চুড়ি হাতে বাজে, আমার কিছু কথা ছিল, সারি সারি অপেক্ষা, ঝড়ো বৃষ্টি ঝড়ো তুমি, মনের ফ্রেমে আঁকা ছবি, দূরে যাবে চলে, ঝিরিঝিরি হাওয়া মন ভালো, তুমি বৃষ্টি নাকি রোদ্দুর, জীবনের পরে যদি জীবন এবং তুমি পাশাপাশি চললে শিরোনামের গানগুলো।

এবারের অনুষ্ঠানের গানগুলো নির্বাচন করা হয়েছে মন জোনাকী, মন ভেসে যায়, মন থেকে দূরে নয়, মন সাগরে ভাসি, মন আঁধার, মনের মতো তুমি, মনে পড়ে যায়, মন আমার এবং মনের শহর অ্যালবাম থেকে।

গানগুলো লিখেছেন আইয়ুব বাচ্চু, সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, ত্রীদেব রয়, রাজেশ ঘোষ, স্বপ্নীল, শেখ রেজা শানু, ইবরার টিপু ও এ মিজান। সুর ও সংগীতায়োজন করেছেন আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, রাজেশ ঘোষ, ইবরার টিপু, এবং মান্নান মোহাম্মদ।



আমার বার্তা/২৯ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন