শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
ফের জুটিবদ্ধ হচ্ছেন অভিষেক-রানী
বিনোদন ডেস্ক :
৩০ মে, ২০১৯ ১২:১১:৫৯
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ও অভিনেত্রী রানী মুখার্জি। যুবা, হাম তুম, বান্টি অউর বাবলি, কাভি আলবিদা না কেহনা, লাগা চুনারি ম্যায় দাগ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি। ফের একসঙ্গে দেখা যাবে তাদের।

অভিষেক-রানী অভিনীত ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা বান্টি অউর বাবলি। মুক্তির পর দর্শক-সমালোচকের প্রশংসা কুড়ায় সিনেমাটি। এছাড়া বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে। এ সিনেমার সিক্যুয়েলেই ফের জুটি বাঁধবেন তারা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে স্পটবয়।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, জুনের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে সিনেমাটির সেট তৈরি এবং পরের মাসে শুটিং শুরু হবে। সিক্যুয়েলে প্রথম সিনেমার কলাকুশলীরাই থাকবেন। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নির্মাতারা।

বান্টি অউর বাবলি সিনেমাটি পরিচালনা করেন সাদ আলি। এটি প্রযোজনা করেন আদিত্য চোপড়া। অভিষেক-রানী ছাড়াও এতে অভিনয় করেন অমিতাভ বচ্চন। সিনেমাটির ‘কাজরা রে’ গানটি বেশ সাড়া ফেলেছিল। গানটিতে একসঙ্গে নেচেছেন অমিতাভ, অভিষেক ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

বর্তমানে মারদানি টু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রানী। অন্যদিকে অনুরাগ বসুর নাম ঠিক না হওয়া একটি সিনেমায় দেখা যাবে অভিষেক বচ্চনকে। সিনেমাটিতে আরো অভিনয় করবেন ফাতিমা সানা শেখ, রাজকুমার রাও, আদিত্য রয় কাপুর, সানিয়া মালহোত্রা, পঙ্কজ ত্রিপাটি প্রমুখ।



আমার বার্তা/৩০ মে ২০১৯/জহির



 


আরো পড়ুন