শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
বলিউডে বন্ধুত্ব করতে আসিনি : মল্লিকা
বিনোদন ডেস্ক :
২৯ জুন, ২০১৯ ১২:৫৭:২৮
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। রুপালি পর্দায় এখন নিয়মিত নন তিনি। একতা কাপুর প্রযোজিত ‘বু সবকি ফাটেগি’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল জগতে পা রাখতে যাচ্ছেন তিনি।

কেন এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য রাজি হলেন? এমন প্রশ্নের উত্তরে এক সাক্ষাৎকারে মল্লিকা শেরাওয়াত বলেন, আমি বিভিন্ন বিষয় নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করি, তাছাড়া ব্যক্তি হিসেবে আপনি পরিণত হবেন কী করে?

দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত থাকার কারণ জানিয়ে তিনি বলেন, নিজের কমফোর্ট জোন থেকে বের হওয়া একজন অভিনয়শিল্পীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজেকে নতুন করে তৈরি করা এবং অভিনয়শিল্পী হিসেবে আরো পরিণত হওয়ার জন্য ভিন্ন কিছু করা প্রয়োজন। আমি অনেক থিয়েটার ও অভিনয়ের কোর্স করেছি। আমি লস অ্যাঞ্জেলেসে একটি ও লন্ডনে আরেকটি কোর্স করেছি। বিশ্বের বিভিন্ন জায়গায় ভ্রমণ করেছি, বিখ্যাত ব্যক্তিদের সঙ্গে মিশে তাদের সংস্কৃতি সম্পর্কে জেনেছি। একজন অভিনয়শিল্পী হিসেবে এটি আমার জন্য খুবই দরকার। আমি ইউরোপের বিভিন্ন দেশ ভ্রমণ করেছি।

বলিউডের বন্ধুদের সঙ্গে যোগাযোগ ছিল কি না? জানতে চাওয়া হলে মার্ডার সিনেমাখ্যাত এ অভিনেত্রী বলেন, বলিউডে বন্ধুত্ব করতে আসিনি। কাজ করতে ও নিজের নাম তৈরি করতে এসেছি এবং সেটি অর্জন করেছি। তবে সবাই আমার সঙ্গে যোগাযোগ রাখে।

বু সবকি ফাটেগি ওয়েব সিরিজটিতে মল্লিকাকে ভুতের চরিত্রে দেখা যাবে। এতে আরো অভিনয় করছেন— তুষার কাপুর, সঞ্জয় মিশ্রা, কৃষ্ণা অভিষেক প্রমুখ। এছাড়া বর্তমানে বেশ কয়েকটি চিত্রনাট্য পড়ছেন মল্লিকা। খুব শিগগির তার পরবর্তী সিনেমার ঘোষণা দিবেন বলেও জানান এ অভিনেত্রী।



আমার বার্তা/২৯ জুন ২০১৯/জহির


আরো পড়ুন