শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
নতুন মনের মানুষ পেয়েছেন ভিকি?
বিনোদন ডেস্ক :
০১ জুলাই, ২০১৯ ১৩:৩১:২৮
প্রিন্টঅ-অ+


উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক সিনেমাখ্যাত বলিউড অভিনেতা ভিকি কৌশল। কিছুদিন আগে হার্লিন শেঠির সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন। তবে নতুন মনের মানুষ খুঁজেও পেয়েছেন এ অভিনেতা।

ইস্টার্ন আই পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী মালবিকা মোহানানের সঙ্গে প্রেম করছেন ভিকি। বলিউডে খুব বেশি পরিচিত না হলেও মালায়ালাম সিনেমার পরিচিত মুখ এ অভিনেত্রী। বিয়ন্ড দ্য ক্লাউডস সিনেমায় অভিনয় করেছেন তিনি।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ভিকি, মালবিকা ছোটবেলা থেকেই পরস্পরের পরিচিত এবং তাদের মধ্যে ভালো বন্ধুত্ব। কিন্তু ভিকি ও মালবিকার বন্ধুত্ব এখন ভালোবাসায় পরিণত হয়েছে। তাদের প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। এছাড়া মালবিকা সবার কাছে ভিকির বিষয়ে কথা বলছেন, প্রশংসা করছেন। অন্যদিকে মালবিকাকে বাসায় পৌঁছে দিচ্ছেন ভিকি। এমনকি সম্প্রতি একটি দক্ষিণী সিনেমার শুটিং সেটে মালবিকাকে চমকে দিতে সেখানে হাজির হয়েছিলেন এ অভিনেতা। পরবর্তী সময়ে এ অভিনেত্রীকে লাঞ্চেও নিয়ে যান তিনি।

বর্তমানে সর্দার উধাম সিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ভিকি। এছাড়া ভূত পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ এবং তখত সিনেমাতেও দেখা যাবে তাকে। পাশাপাশি ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে মেঘনা গুলজার পরিচালিত সিনেমায় অভিনয় করবেন এ অভিনেতা। অন্যদিকে তেলেগু ভাষার হিরো সিনেমায় দেখা যাবে মালবিকাকে।



আমার বার্তা/০১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন