শিরোনাম :

  • কাউন্সিলর রাজীবকে নিয়ে মোহাম্মদপুরের বাসায় র‌্যাব মায়োর্কার কাছে হেরে বার্সার শীর্ষস্থান মজবুত করলো রিয়াল জুভেন্টাসের টানা পঞ্চম জয়ে রোনালদোর গোল টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত দুই মিনিটের জাদুতে জয়ে ফিরল ম্যান সিটি
'ভুল ভুলাইয়া' সিনেমার সিক্যুয়েলে কার্তিক
বিনোদন ডেস্ক :
০৩ জুলাই, ২০১৯ ১১:৩৬:৩০
প্রিন্টঅ-অ+


বলা যায়— বলিউডের উঠতি অভিনেতা কার্তিক আরিয়ানের বৃহস্পতি এখন তুঙ্গে। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে চলেছেন। পাশাপাশি বেশ কয়েকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা।

এবার ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ভুল ভুলাইয়া সিনেমার সিক্যুয়েলে চুক্তিবদ্ধ হলেন তিনি। মুম্বাই মিরর পত্রিকার এক প্রতিবেদনে এমনটা জানানো হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, সিনেমা তৈরির আইডিয়া নির্মাতারা চূড়ান্ত করেছেন, কিন্তু চিত্রনাট্য এখনো চূড়ান্ত হয়নি। নির্মাতারা সিনেমাটির আইডিয়া কার্তিকের সঙ্গে শেয়ার করেছেন, এ অভিনেতা এটি পছন্দও করেছেন এবং ফ্র্যাঞ্চাইজিটি সামনে এগিয়ে নেয়ার ব্যাপারে সম্মতি দিয়েছেন।

সিনেমাটি পরিচালনার দায়িত্বে কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি। এ প্রসঙ্গে সূত্রটি বলেন, কয়েকদিনের মধ্যে পরিচালকের নাম চূড়ান্ত হবে। এরপর নায়িকা ও অন্যান্য অভিনয়শিল্পীদের চূড়ান্ত করা হবে। অনেকদিন ধরেই ভুল ভুলাইয়া সিনেমার সিক্যুয়েল নির্মাণ করার ইচ্ছা প্রকাশ করে আসছিলেন ভূষণ কুমার। এটি প্রযোজনাও করছেন তিনি। চলতি বছরের শেষে সিনেমাটির শুটিং শুরু হবে।

এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমায় অভিনয় করেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, শাইনি আহুজা। প্রথম সিনেমাটি পরিচালনা করেন প্রিয়দর্শন। রজনীকান্ত অভিনীত ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার চন্দ্রমুখী সিনেমার রিমেক ভুল ভুলাইয়া। যদিও রজনীকান্ত অভিনীত সিনেমাটি ছিল ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত মোহনলাল অভিনীত মানিচিত্রাথাঝু সিনেমার রিমেক।

সিনেমার গল্পে দেখা যায়, বিদ্যা বালান ও শাইনি আহুজা দম্পতি। তারা শাইনির পূর্বপুরুষের বাড়িতে যান। সেখানে সবার প্রবেশ নিষেধ সত্ত্বেও রাজমহলে থাকার সিদ্ধান্ত নেন তারা। এরপর শুরু হয় নানা বিপত্তি। এর সমাধানে এগিয়ে আসেন শাইনি আহুজার সাইকিয়াট্রিস্ট বন্ধু অক্ষয়। তারপর ঘটতে থাকে নানা ঘটনা।

সোনু কে টিটু কি সুইটি ও লুকা চুপি সিনেমা দুটির বক্স অফিস সাফল্যের পর নির্মাতাদের কাছে কার্তিকের কদর বেশ বেড়েছে। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা। এর মধ্যে সারা আলী খানের সঙ্গে লাভ আজ কাল-টু সিনেমার শুটিং শেষ করেছেন। সম্প্রতি দোস্তানা-টু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন